মঙ্গলবার, , ১৯ মার্চ ২০১৯ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

১২ মার্চ, ২০১৯ ২০:২৮

ব্যালট পেপার চুরির অভিযোগে তাহিরপুরে মামলা, আসামি ৩০০

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে ব্যালট পেপার চুরির অভিযোগে ৩শত জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১১র্মাচ) বিকালে উপজেলার দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. রেজাউল করিম বাদী হয়ে তাহিরপুর থানায় মামলাটি দায়ের করেন।

মামলার এজহার ও পুলিশ সূত্রে জানা যায়, ১০মার্চ রোববারের প্রথম ধাপে তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে করুণা সিন্ধু চৌধুরী বাবুল ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনিসুল হক মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন। ওনদিন ভোট গ্রহন কালে দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্র দখল করে এক প্রার্থীর এজেন্ট ও সমর্থকরা ব্যালপ পেপার ছিনিয়ে নিয়ে জাল ভোট বাক্সে ভরতে থাকে। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থীর এজেন্ট ও সমর্থকরা বাধা দিতে গেলে শুরু হয় সংঘর্ষ। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ শর্টগান থেকে ৪রাউন্ড ফাঁকা গুলি করে।

পরিস্থিতির উন্নতি না হওয়ায় বেলা দেড়টার দিকে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেন তাহিরপুর উপজেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণকালে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের দিঘলবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ব্যালট পেপার চুরি ও সরকারি কর্মকর্তাদেরকে শারীরিকভাবে লাঞ্চিত করায় মামলাটি দায়ের করা হয়। মামলা নং ১১,তারিখ ১১-০৩-১৯ইং। মামলায় ২৫০ থেকে ৩০০জনকে অজ্ঞাত নামা আসামি করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত