বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ ইং

সিলেটটুডে ডেস্ক

১৩ মার্চ, ২০১৯ ১৮:৫৮

পরিকল্পনা করে নির্বাচনে হারানোর অভিযোগ দ. সুনামগঞ্জের জাকিরের

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোশারফ হোসেন জাকিরকে পরিকল্পনা করে নির্বাচনে হারানো হয়েছে বলে অভিযোগ করছেন।  সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করে চশমা প্রতীকের প্রার্থী জাকির হোসেন। তিনি পুনরায় ভোট গননার দাবি করে বলেন,‘ আমার বিজয় ছিনিয়ে নেয়া হয়েছে। সঠিকভাবে ভোট গননা করলে সবকিছু জানা যাবে।’

তিনি বলেন,‘ মাইক প্রতীকের প্রার্থী নুর হোসেনের বড়ভাই পরিকল্পনা মন্ত্রীর রাজনৈতিক সহকারি পরিচয়দানকারী আবুল হাসনাত জোরপূর্বক তার বিজয় ছিনিয়ে নিয়েছেন।  বুধবার দুপুরে সুনামগঞ্জ শহরের পৌর বিপণীতে অনুষ্ঠিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠে করেন চমশা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেন জাকির।

তিনি বলেন, ‘দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের রাজনৈতিক সহকারি পরিচয়দানকারী আবুল হাসনাত জোরপূর্বক ভাবে আওয়ামী লীগের নাম ভাঁঙ্গিয়ে গত ১০ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনী ফলাফল রিটারনিং অফিসারের হাতে আসার আগেই তার ছোটভাই মাইক প্রতীকের প্রার্থী নুর হোসেনকে বিজয়ী ঘোষণা করেন। আমাকে উপজেলা কন্ট্রোলরুম থেকে বের করে দেওয়া হয়। পুনরায় ভোট গননা করলে সবকিছু জানা যাবে।’

সংবাদ সম্মেলনে মোশরফ হোসেন দাবি করেন বলেন, তিনি মাইক প্রতীকের চেয়ে ৮ হাজার ভোটে এগিয়ে ছিলেন এবং বিজয়ের দ্বারপ্রান্ত ছিলেন। কিন্তু নির্বাচনী ফলাফল ঘোষণার সময় হাসনাত হোসেন উপজেলা রির্টারনিং কর্মকর্তাদের রুমে গিয়ে প্রভাব খাটিয়ে তার ছোটভাই মাইক প্রতীকের প্রার্থী নুর হোসেনকে বিজয়ী ঘোষণা করে ফুল দিয়ে বরণ করেন।

এ ব্যাপারে হাসনাত হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

প্রসঙ্গত, গত ১০ মার্চ দক্ষিণ সুনামগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভাইস চেয়ারম্যান মাইক প্রতীকে প্রার্থী নুর হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত