কানাইঘাট প্রতিনিধি

১৩ মার্চ, ২০১৯ ২৩:৩০

কানাইঘাটে দু’পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

কানাইঘাট উপজেলার ঝিঙ্গাবাড়ী ইউপির বৃহত্তর ঢাকনাইল এলাকার ৯ মৌজার হাওর এলাকার এজমালী সম্পত্তির টাকার হিসাব নিকাশ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আমির উদ্দিন (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

জানা যায়, বুধবার রাত সাড়ে ৭টার দিকে এলাকায় আধিপত্য ও এজমালী সম্পত্তির দখল ও জল মহালের টাকার হিসাব নিকাশ নিয়ে পূর্ব বিরোধের জের ধরে গোয়ালজুর গ্রামের আব্দুল লতিফ ও ফখরচটি গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের লোকজন বাখাইরপার গ্রামে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ কালে আব্দুল জলিল গংদের হামলায় আব্দুল লতিফ পক্ষের বাখাইরপার গ্রামের মৃত মকরব আলীর পুত্র আমির উদ্দিন (৫০) নিহত হন। সংঘর্ষে বেশ কয়েকজন আহত হন। তবে আহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

সংঘর্ষের খবর পেয়ে কানাইঘাট থানার একদল পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার পরিস্থিতি শান্ত করেন।

নিহত আমির উদ্দিনের লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরনের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার জানিয়েছেন।

স্থানীয় এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, ঢাকনাইল ৯ মৌজার হাওর এলাকার কোটি টাকার এজমালী সম্পত্তির দখল ও টাকার হিসাব নিকাশ নিয়ে আব্দুল জলিল ও লতিফ গংদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সম্প্রতি উভয় পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় উত্তেজনা বিরাজ করছিল এবং মারামারিরও ঘটনা ঘটে। এ নিয়ে কানাইঘাট থানায় পাল্টাপাল্টি দু’পক্ষ একে অপর পক্ষকে ঘায়েল করার জন্য কয়েকটি মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত