শ্রীমঙ্গল প্রতিনিধি

১৩ মার্চ, ২০১৯ ২৩:৪৭

শ্রীমঙ্গলে নৌকার প্রচারণায় রণধীরের স্ত্রী-পুত্রবধূ

আগামী ১৮ মার্চ দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনের শ্রীমঙ্গল উপজেলায় নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানিয়ে উপজেলার প্রত্যন্ত অঞ্চল ঘুরে বেড়াচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী রণধীর কুমার দেবের সহধর্মিণী শিখা রাণী দেব ও পুত্রবধূ সংগীতা পাল।

প্রতীক বরাদ্দের পর থেকে তারা প্রতিদিন শিডিউল করে আলাদাভাবে পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ, উঠান বৈঠক করছেন। পুরুষদের পাশাপাশি নারী ভোটারদের মন জয় করতে এবং শ্রীমঙ্গলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানাচ্ছেন তারা। তাদের এই বিরামহীন প্রচারণা নজর কেড়েছে ভোটারদের। তাদের সাথে উপজেলার মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের পাশাপাশি সংশ্লিষ্ট ইউনিয়নে আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকেন। এনিয়ে ভোটারদের মধ্যে আগ্রহের কমতি নেই।

একাধিক ভোটার জানান, রণধীর কুমার দেব গত একমাস ধরে প্রতিটি ইউনিয়নের গ্রামে গ্রামে উঠান বৈঠক করেছেন। দুপুরে ভাত না খেয়ে অবিরাম গণসংযোগ আর ক্যাম্পেইন অব্যাহত রাখছেন তিনি। প্রতিদিন ভোরেই গণসংযোগ নেমে পড়েন। বাড়ি ফিরেন মধ্যরাতে।

শ্রীমঙ্গলের পৌর এলাকার ভোটার আফিয়া আক্তার বলেন, রণধীর ভাইয়ের স্ত্রী ও পুত্রবধূ গণসংযোগ করার কারণে নারী ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। মহিলারা তাদের সাথে মন খুলে কথা বলতে পারছে। অনেকে হয়তো পুরুষদের সাথে কথা বলতে আগ্রহী না।

এ বিষয়ে জানতে চাইলে রণধীর কুমার দেবের পুত্রবধূ সংগীতা পাল সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, পুরো উপজেলায় ভোটারদের কাছ থেকে সে সাড়া পেয়েছি তাতে আশা করছি আগামী ১৮ মার্চ নৌকা প্রতীকে ভোট দিয়ে শ্রীমঙ্গল উপজেলাবাসী এই উপজেলায় উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখবেন ৷

আপনার মন্তব্য

আলোচিত