নবীগঞ্জ প্রতিনিধি

১৬ মার্চ, ২০১৯ ১৭:৫২

নবীগঞ্জে সাংসদ শাহনওয়াজ মিলাদকে সংবর্ধনা

হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদকে সংবর্ধনা দিয়েছে দিনারপুর কলেজ কর্তৃপক্ষ।

শনিবার (১৬ মার্চ) দুপুরে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজ প্রাঙ্গনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ বলেন, পরিশ্রম করলে সফলতা আসবেই, যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত। বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাদেশে শিক্ষা খাতকে এগিয়ে নিতে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি বলেন, শুধু দিনারপুর কলেজ নয় পুরো দিনারপুর পরগণার অবকাঠামো উন্নয়নসহ বিভিন্ন বিষয়াদী নিয়ে পরিকল্পনা করেছি। আল্লাহর ইচ্ছা থাকলে শুধু এমপি হিসেবে নয় দিনারপুরের মাটিতে আমার জন্ম সেই জন্মভূমির টানে এবং সেই দায়িত্ববোধ থেকে দিনারপুরের উন্নয়নে বাকিটা সময় নিজেকে নিয়জিত রাখতে চাই। আমার বাবা দেওয়ান ফরিদ গাজী এই দিনারপুর কলেজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেছিলেন। উনি বেঁচে থাকতে উনার স্বপ্ন বাস্তবায়ন হয়নি ,ইনশা আল্লাহ বাকিটা সময় বাবার অসমাপ্ত কাজ শেষ করবো।

দিনারপুর কলেজের গভার্নিং বডির সভাপতি ডাঃ আব্দুল হাই চৌধুরীর সভাপতিত্বে ও কলেজের ইংরেজী বিভাগের প্রভাষক মোশারফ মিটুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন প্রফেসর আব্দুল হান্নান, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আবুল ফজল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, দিনারপুর কলেজের প্রতিষ্ঠাতা দাতা সদস্য মনসুর আলী খান, ঢাকা রমিজ উদ্দিন কলেজের প্রফেসর ড. রশিদ মিয়া, সিলেটস্থ নবীগঞ্জ কল্যান সমিতির সাধারণ সম্পাদক আবুল ফজল, কলেজের দাতা সদস্য তরাশ উদ্দিন, মুহিত চৌধুরী, দিনারপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ তনুজ রায় প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংবাদিক,সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত