কুলাউড়া প্র‌তি‌নি‌ধি

১৭ মার্চ, ২০১৯ ২০:০৯

আ.লীগ প্রার্থীর অভিযোগে কুলাউড়ার ওসি বদলি

নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে বদলি করা হয়েছে মৌলভীবাজারের কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসাকে। তাকে পুলিশের ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)’র প্রধান কার্যালয়ে বদলি করা হয়েছে বলে জানান মৌলভীবাজারের পুলিশ সুপার শাহ জালাল।

বদলী আদেশ পেয়ে ওসি শামীম মুসা শনিবার ১৬ মার্চ ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তীর কাছে দায়িত্বভার হস্তান্তর করেছেন। ২০১৭ সালের ৭ জুলাই কুলাউড়া থানায় যোগদান করেন ওসি মূসা। এর আগে, হবিগঞ্জের লাখাই থানায় দায়িত্ব পালন শেষে কুলাউড়ায় যোগদান করেন।

সূত্র নিশ্চিত করেছে- ওসি মুসার সঙ্গে স্থানীয় আ.লীগের প্রার্থী এবং আ.লীগ নেতা-কর্মীদের সঙ্গে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব চলছিল। গত ৭ মার্চ প্রধান নির্বাচন কমিশনার বরাবরে লিখিত অভিযোগ করেন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনীত প্রার্থী আসম কামরুল ইসলাম। বেশ কয়েকজন ভাইস চেয়ারম্যানও লিখিত অভিযোগ করেন ওসি মুসার বদলি চেয়ে।

আ.লীগের প্রার্থী অভিযোগপত্রে উল্লেখ করেন- আ.লীগের বিদ্রোহী প্রার্থী সফি আহমদ সলমানের পক্ষে বিভিন্ন ইউনিয়নে গিয়ে ক্যাম্পেইন করেন ওসি মুসা। এমনকি নৌকায় ভোট না দিয়ে সফি আহমদ সলমানকে ভোট দিতে সাধারণ মানুষদের ভয়-ভীতি প্রদর্শন করেছেন। এজন্য নির্বাচন সুষ্ঠু করতে নির্বাচন কমিশনারের কাছে ওসির অন্যত্র বদলি চাওয়া হয়েছে অভিযোগপত্রে।

সোমবার কুলাউড়া উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আপনার মন্তব্য

আলোচিত