নিজস্ব প্রতিবেদক

১৮ মার্চ, ২০১৯ ১৫:৪৩

ভোটকেন্দ্র ফাঁকা, চায়ের দোকানে ভিড়

গোলাপগঞ্জ উপজেলার এমসি একাডেমি ভোটকেন্দ্র। সকাল ওই কেন্দ্র গিয়ে দেখা যায়- ভোটার আছেন সর্বসাকুৃল্যে ৩/৪ জন। প্রায় ফাঁকা কেন্দ্র। ভোটকেন্দ্র থেকে বেরিয়ে একটু সামনে এগোতেই একটি চায়ের দোকান। সেখানে জটলা বেঁধে গল্পগুজব করছেন স্থানীয় কয়েকজন বাসিন্দা। পাশের চায়ের দোকানে ভিড় করলে ভোটকেন্দ্রে যেতে আগ্রহ নেই তাদের।

সোমবার এমন দৃশ্য দেখা যায় গোলাপগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার কয়েকটি এলাকা ঘুরে। ভোটকেন্দ্রে ভোটার নেই, আশপাশের চায়ের দোকানে জটলা। ভোটের কারণে পাওয়া ছুটি উপভোগ করছেন এসব উপজেলার বাসিন্দারা।

কথা হয় গোলাপগঞ্জের চৌমোহনার ফল ব্যবসায়ী রহিমের সাথে। তার বাড়ি ও ভোটের কেন্দ্র পাশাপাশি হওয়ার পরও তিনি ভোট কেন্দ্রে কেন যান নি। ভোটকেন্দ্রে না যাওয়া প্রসঙ্গে তিনি বলেন, "আমরা আর ভোট কেন্দ্রে যেতে চাই না। আমরা ভোট কেন্দ্রে গেলেই কি, আর না গেলেই বা কি। ভোটের দিন ভোট কেন্দ্রগুলোতে ভোটারদের সারি জনশূন্য থাকলেও ভোটের বাক্সতো ঠিকই ভরে যায়।"

কথা হয় ৩ নং গোলাপগঞ্জের মঞ্জুর আহমদ,  ফুলবাড়ি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের রাজু আহমদ, লক্ষনাবন্দের ৭ নং ওয়ার্ডের ইলিয়াস আহমদ, রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভোটার  শাহেদ আহমদসহ স্থানীয় আরো কয়েক জনের সাথে।

ভোট দিয়েছেন কিনা এমন প্রশ্ন করা হলে শাহেদ আহমদ বলেন, "কিসের ভোট ভাই? আমিতো জানিই না।"

আপনার মন্তব্য

আলোচিত