বালাগঞ্জ প্রতিনিধি

১৯ মার্চ, ২০১৯ ০০:৩৪

বালাগঞ্জে নৌকা, চশমা ও ফুটবলের জয়

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোস্তাকুর রহমান মফুর (নৌকা) জয়লাভ করেছেন। উপজেলার মোট ৩৪টি ভোটকেন্দ্রের প্রাপ্ত ফলাফল অনুুুুযায়ী তিনি পেয়েছেন ২৭ হাজার ৪শ ৪৩ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বর্তমান চেয়ারম্যান মো. আবদাল মিয়া (ঘোড়া) পেয়েছেন ৮হাজার ৭শ ৩৮ভোট।

ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন সিলেট জেলা যুবলীগ নেতা সামস্ উদ্দিন সামস্ (চশমা)। তিনি পেয়েছেন ১১হাজার ৮শ ৯৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন রশিদ চৌধুরী পেয়েছেন ৯হাজার ৩শ ৫৭ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেবু আক্তার মনি ফুটবল প্রতীকে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১৫হাজার ৫শ ১৬ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোছাঃ কুলসুমা বেগম (পদ্মফুল) পেয়েছেন ১২ হাজার, ৪শ ৭৬ভোট।

সোমবার (১৮ মার্চ) সকাল ৮টা থেকে অনুষ্ঠিত এই ভোটগ্রহণ বিকাল ৪ টায় শান্তিপূর্ণভাবে শেষ হয়। নির্বাচনে দিনের শুরুতে ভোটার উপস্থিতি কম থাকলেও বিকালের দিকে ভোটারদের উপস্থিতি বেড়েছে। তবে মহিলা ভোটারদের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি।

নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নাজমুস সাকিব ফলাফল ঘোষণা করেন।

উল্লেখ্য, ৩৪টি কেন্দ্রের ২শত ৮টি কক্ষে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তবে নির্বাচন চলাকালে দুপুরের দিকে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ গোলাম রব্বানী (আনারস) নির্বাচন বয়কট ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত