জৈন্তাপুর প্রতিনিধি

১৯ মার্চ, ২০১৯ ০১:০০

জৈন্তাপুরে নৌকা ডুবিয়ে ঘোড়ার জয়

জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (স্বতন্ত্র) কামাল আহমদ ঘোড়া প্রতীক নিয়ে ৩১ হাজার ১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ২১ হাজার ৯৯৫ ভোট পেয়ে দ্বিতীয় হয়েছেন নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী লিয়াকত আলী। ৯হাজার ১১১ ভোট বেশি পেয়ে স্বতন্ত্র প্রার্থী কামাল আহমদ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে বর্তমান ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন মাইক প্রর্তীক নিয়ে ১৪০৬৬ ভোটে এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিএনপি নেত্রী পলিনা রহমান সেলাই মেশিন নিয়ে ২৭২১৭ ভোটে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৮ মার্চ) জৈন্তাপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌরীন করিম এ তথ্য নিশ্চিত করেন।

সোমবার দিনভর দু’একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন হয়। ভোটার উপস্থিতি ছিল একেবারে কম, এবারের নির্বাচনে মহিলা ভোটারের চেয়ে পুরুষ ভোটার ছিল উল্লেখযোগ্য। উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থাকায় বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সকাল ৮ টা থেকে বিরতি ছাড়া বিকাল ৪ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। দুপুর ১২টার সময় হরিপুর হেমুর দুটি কেন্দ্রের মধ্যে ১টিতে ২জন আটক হয় আর অপর কেন্দ্রে ৪জনকে আটক করে জৈন্তাপুর মডেল থানায় প্রেরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত