শ্রীমঙ্গল প্রতিনিধি

২১ মার্চ, ২০১৯ ২০:২০

শ্রীমঙ্গলে দোল পূর্নিমা উৎসবে সংকীর্ত্তন শোভাযাত্রা

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শ্রী শ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর ৫৩৪ তম আবির্ভাব তিথি ও দোল পূর্নিমা উৎসব উপলক্ষে সংকীর্ত্তন শোভাযাত্রা ও ধর্ম আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গণে দোল পূর্নিমা উৎসব উপলক্ষে সংকীর্ত্তন শোভাযাত্রার উদ্বোধন করেন ত্রয়োদশ নিত্যানন্দ বংশাবতংশ শ্রী গুরুরাজ কিশোর গোস্মামী।

সংকীর্ত্তন শোভাযাত্রাটি শহরের হবিগঞ্জ রোডস্থ শ্রী শ্রী জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গণ থেকে বের হয়ে মৌলভীবাজার রোড, ষ্টেশন রোড ও কলেজ রোড হয়ে আবার আখড়া প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময় উৎসব উদযাপন কমিটির সভাপতি রজত শুভ্র চক্রবতী বলেন, আজ থেকে ৫৩৪ বছর পূর্বে পৃথিবীতে মানুষে মানুষে হানাহানি এবং ছোট-বড় ভেদাভেদ দূর করতে মহাপ্রভুর আবির্ভাব ঘটে। আমরা মহাপ্রভুর আদর্শ বিশ্বের বুকে ছড়িয়ে দিতে প্রতিবছর এই দোল পূর্নিমা উৎসবের আয়োজন করে থাকি।

এ সময় আরও উপস্থিত ছিলেন প্রাণ কিশোর সেবা পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি রনধীর কুমার দেব, সম্পাদক গুরুপদ রায়, উৎসব উদযাপন কমিটির সভাপতি রজত শুভ্র চক্রবর্তী ও সাধারন সম্পাদক শ্রীপদ দেব, সদস্য ভজন গোস্মামী, ক্ষিতিশ চন্দ্র দাশ, দীনবন্ধু দেব, ভানু আচার্য্য, তাপস সাহা, আশীষ কুমার চক্রবর্তী, গোরাঙ্গ চক্রবর্তী ও এস কে দাশ সুমন প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত