নিজস্ব প্রতিবেদক

২৪ মার্চ, ২০১৯ ১৬:২১

বাস থেকে ফেলে হত্যা: মামলা করবে না ওয়াসিমের পরিবার

মৌলভীবাজারের শেরপুরে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ওয়াসিম আফনান হত্যার ঘটনায় কোনো মামলা করবে না নিহতের পরিবার।

রোববার এমনটিই জানিয়েছেন নিহতের চাচা মফিজুর রহমান। সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে তিনি বলেন,আমাদের সবার আদরের সন্তানটি চলে গেছে। আমাদের ছেলেকে তো আর ফিরে পাব না, তাই মামলা করে কি করব? আমাদের ক্ষতিপূরণেরও দরকার নেই।

শনিবার রাতে ময়নাতদন্ত ছাড়াই ওয়াসিমের মরদেহ ওসমানী হাসপাতাল থেকে নিয়ে যায় পরিবার। রোববার দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জে গ্রামের বাড়িতে জানাযা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।

তবে মৌলভীবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহাম্মদ বলেছেন, এটি একটি হত্যাকান্ড। তাই পরিবারকে মামলা করতে অনুরোধ করা হবে। পরিবার রাজী না হলে পুলিশই বাদী হয়ে মামলা দায়ের করবে।

শনিবার সন্ধ্যায় শনিবার সন্ধ্যায় ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর নামক স্থানে বাসচাপায় প্রাণ হারান সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ৪র্থ বর্ষের ছাত্র ওয়াসিম। তিনি হবিগঞ্জে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুদ্র গ্রামের মো. আবু জাহেদ মাহবুব ও ডা. মীনা পারভিন দম্পতির একমাত্র সন্তান।

বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ ও ওয়াসিমের সহপাঠীদের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে, ওয়াসিমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করেন উদার পরিবহন নামের বাসটির হেলপার। এমন অভিযোগে শনিবার রাত থেকেই বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

এদিকে, শনিবার রাতেই ঘাতক বাসকে ওসমানীনগর থেকে, বাসচালক জুয়েল আহমদকে দক্ষিণ সুরমা থেকে এবং হেলপার মাসুক আলীকে সুনামগঞ্জের ছাতক থেকে আটক করে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত