সিলেটটুডে ডেস্ক

২৪ মার্চ, ২০১৯ ২২:২১

চেয়ারম্যানের বিরুদ্ধে রাতের আঁধারে ইউনিয়ন অফিস সরিয়ে নেয়ার অভিযোগ

সিলেটের ফেঞ্চুগঞ্জে উত্তর কুশিয়ারা ইউনিয়ন চেয়ারম্যান আহমদ জিলু'র বিরুদ্ধে রাতের আঁধারে ইউনিয়ন অফিস সরিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ ওঠেছে।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যায় উত্তর কুশিয়ারা ইউনিয়নের কটালপুর সেনেরবাজারে এক প্রতিবাদ সমাবেশে এই অভিযোগ করেন ১ নং প্যানেল চেয়ারম্যান সোহেল আহমদ চৌধুরী হেলাল।

প্রতিবাদ সমাবেশে প্যানেল চেয়ারম্যান হেলাল বলেন, "আমরা কয়েক মাসে আগে লিখিতভাবে ইউএনও বরাবর জানিয়েছি যে, ইউপি চেয়ারম্যান আহমদ জিলু তার একক সিদ্ধান্তে সংখ্যাগরিষ্ঠ  ইউপি সদস্যদের মতামতের বিরুদ্ধে গিয়ে  ইলাশপুরে একটি কমিউনিটি সেন্টারে ইউপি অফিস স্থাপনের পায়তারা করছেন। যা ইউনিয়নের সংখ্যাগরিষ্ঠ জনমতের বিপরীত। কিন্তু সেটা উপেক্ষা করে গতকাল রাতে তার মেম্বারদের না জানিয়ে ইউনিয়ন পরিষদের মালামাল তার কমিউনিটি সেন্টারে নিয়ে আসেন এবং সেখানে একটি সাইনবোর্ড টাঙ্গান। যে বিষয়ে আমরা সংখ্যাগরিষ্ঠ মেম্বাররা অবগত নই।"

প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ২ নং প্যানেল চেয়ারম্যান কুতুব উদ্দিন, ইউপি সদস্য জামাল উদ্দিন, কয়েস আহমদ, হাজী আব্দুল মন্নান, কুতুব উদ্দিন, জসিম উদ্দিন, গেদা মিয়া, বাবুল মিয়া, আলী নেওয়াজ, সামছু উদ্দিন, ডা. বাবুল মিয়া প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা চেয়ারম্যানের এই রকম কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এই একক সিদ্ধান্ত ও জনমত উপেক্ষা করে ইউপি অফিস স্থাপনের বিরুদ্ধে গণআন্দোলনের হুশিয়ারি দেন।

আপনার মন্তব্য

আলোচিত