মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ইং

গোলাপগঞ্জ প্রতিনিধি

২৬ মার্চ, ২০১৯ ০০:১৩

গোলাপগঞ্জে ইউপি সদস্যের নেতৃত্বে জায়গা দখলের চেষ্টা, আহত ৩

গোলাপগঞ্জের সদর ইউনিয়নে স্থানীয় ইউপি সদস্যের নেতৃত্বে সনাতন ধর্মালম্বীদের জায়গা দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের কালিদাস পাড়া (ছত্রিশ) গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর গোলাপগঞ্জ মডেল থানায় ৭জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দাখিল করা হয়েছে। এসময় জায়গা দখল করতে বাধা দিলে ৩জন আহত হন। আহতরা হলেন মৃত সুধা রঞ্জন দেবের পুত্র সঞ্জু দেব (৩৫), সাধন দেব (৪০) ও হিমাংশু দেব (৪২)।

অভিযোগের এজাহার ও পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার সকালে সদর ইউনিয়নের কালিদাসপাড়া (ছত্রিশ) গ্রামের এডভোকেট স্বপন কুমার দেবের বাড়িতে এ স্থানীয় ইউপি সদস্য ইসমাইল আলীর নেতৃত্বে একই এলাকার মৃত আসদ আলীর পুত্র শওকত হোসেন (৫০) এবং আলী আহমদ (২৫) দেশীয় অস্ত্রসস্ত্রসহ লোকজন নিয়ে জায়গা দখল করতে আসে। এসময় জায়গা দখল করতে বাধা দিলে স্বপন কুমার দেবের ভাই সঞ্জু দেব সাধন দেব এবং হিমাংশু দেবের উপর হামলা করা হয়। এসময় আহত ৩জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর স্বপন কুমার দেব বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দাখিল করেন।

এ বিবাদী স্বপন কুমার দেবের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, পাশের বাড়ির শওকত হোসেন দীর্ঘ দিন ধরে আমাদের বাড়ির জায়গা দখল করতে চেষ্টা চালিয়ে আসছিল। এ বিষয়ে অনেক দিন ধরে আদালতে মামলা মুকদ্দমা চলে আসছিল। সোমবার স্থানীয় ইউপি সদস্য ইসমাইল আলীকে সাথে নিয়ে শওকত আলী ও ছেলেরা আমাদের জায়গা দখলের চেষ্টা করে। এসময় আমার ৩ ভাইকে মেরে আহতও করে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন। তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় স্বপন দেব একটি অভিযোগ দাখিল করেছেন। আমরা স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করছি। মীমাংসা করা সম্ভব না হলে।আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার মন্তব্য

আলোচিত