জৈন্তাপুর প্রতিনিধি

২৬ মার্চ, ২০১৯ ২৩:২৬

হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

জৈন্তাপুর উপজেলার হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জৈন্তাপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কামাল আহমদ বলেন, খেলাধুলা শিক্ষার্থীর প্রতিভা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। গুণগত শিক্ষার জন্য সম্মিলিতভাবে পথ খুজে বের করা ও পদক্ষেপ নেওয়ার এখনই সময়। এতে শিক্ষক অভিভাবক ও স্কুল পরিচালনা কমিটির যৌথ উদ্যোগ প্রয়োজন। আমাদের এখন থেকে ভাবতে হবে আগামি দিনগুলোর জন্য। তবেই আমাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করে দেশে ও জাতীর আগামী দিনের নেতৃত্বের জন্য গড়ে তুলতে পারবে।

২৬ মার্চ (মঙ্গলবার) হেমু তিনপাড়া উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান-২০১৯ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ছয়ফুল আলম মতি’র সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মামুনুর রশিদের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামিম আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ফতেপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কাহির, খাজার মোকাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দিন, যুক্তরাষ্ট্র প্রবাসি সাব্বির আহমদ, হরিপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলাউদ্দিন, হেমু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সোবহান।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পরিচালনা কমিটির সদস্য আলাউদ্দিন, পিটিএ কমিটির সদস্য আজির উদ্দিন, আব্দুল খালিক, ইকবাল হোসাইন, নাছির উদ্দিন, সিরাজ উদ্দিন, আব্বাস উদ্দিন, তাজ উদ্দিন, আল আমিন, ফয়সল মুরাদ, বিদ্যালয়ের সহকারি শিক্ষক মহেন্দ্র সরকার, ইয়ানিস আহমদ, দেলওয়ার হোসেন, পিটিএ কমিটির সদস্য মামুনূর রশিদ, মনিরউজ্জামান, বিমান বাহিনীর সদস্য আনোয়ার হোসেন, জুবায়ের আহমদ (পলক), হানিফ মুহাম্মদ, সাদেক আহমদ প্রমুখ। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ প্রতিযোগিতায় বিজয়ী ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।

আপনার মন্তব্য

আলোচিত