রবিবার, ২১ জুলাই ২০১৯ ইং

জুড়ী প্রতিনিধি

১২ এপ্রিল, ২০১৯ ২০:১৮

জুড়ীতে চুরির ৩ ঘন্টার মধ্যে মোটরসাইকেলসহ চোর আটক

মৌলভীবাজারের জুড়ী থেকে চুরি হওয়া মোটরসাইকেলসহ প্রায় তিন ঘন্টার মধ্যে তিন চোরকে আটক করেছে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপার্দ করা হয়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাতে কুলাউড়ার ভাটেরা স্টেশন বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জের মাধবপুরের করকী (সাব বাড়ী গেট) গ্রামের তাহের আলীর ছেলে বাচ্চু মিয়া, দিঘলবাক গ্রামের লাল মিয়া বাবুর্চির ছেলে আবজল মিয়া ও সিলেটের দক্ষিণ সুরমার বরইকান্দি গ্রামের কয়েছ মিয়ার ছেলে রুবেল মিয়া।

মোটরসাইকেলের মালিক আদনান আহমদ বলেন, শহরের বিজিবি ক্যাম্প চত্ত্বর থেকে রাত প্রায় ৮টার সময় ডিসকভার মোটরসাইকেল চুরি হয়। সঙ্গে সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে খবরটি ছড়িয়ে পড়ে। রাত ১১টায় সিলেট যাওযার পথে কুলাউড়ার ভাটেরায় মোটরসাইকেলসহ এক চোরকে আটক করে জনতা। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত দুইজনকে আটক করা হয়।

জুড়ী থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মোটরসাইকেল চুরিতে বড় একটি চক্র জড়িত রয়েছে । এদের চিহ্নিত করার চেষ্টা করছি আমরা। বৃহস্পতিবার রাত ৮ টার সময় বিজিবি ক্যাম্প চত্ত্বর থেকে মোটরসাইকেল চুরি হয়। সঙ্গে সঙ্গে আমাদের কাছে কল আসে। রাত ১১টায় সিলেট যাওয়ার পথে কুলাউড়ার ভাটেরায় মোটরসাইকেলসহ এক চোরকে আটক করা হয়। আদনান হোসেনের মোটরসাইকেল চুরির ঘটনায় মামলা হয়েছে, মামলা নং ১০ তারিখ ১২/০৪/২০১৯।

আপনার মন্তব্য

আলোচিত