সিলেটটুডে ডেস্ক

১৭ এপ্রিল, ২০১৯ ২০:২০

আ. লীগ নেতা নাদেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সংসদের ভূমি দখলের অভিযোগ

প্রতিবাদে মানববন্ধন

সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সংসদের জমি দখলের অভিযোগ করেছেন মুক্তিযোদ্ধারা।

বুধবার (১৭ এপ্রিল) বেলা ২টায় মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডের উদ্যোগে আয়োজিত এক মানববন্ধন থেকে এ অভিযোগ তোলা হয়।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও মহানগর সন্তান কমান্ডের আহ্বায়ক নুর আহমদ কামালের পরিচালনায় বক্তব্য দেন জেলা ডেপুটি কমান্ডার মো. আক্রম আলী, সহকারী কমান্ডার সাইফুল হোসেন ফটিক, সহকারী কমান্ডার সুবেদার আফতাব উদ্দিন, সহকারী কমান্ডার আলী আহমদ, সহকারী কমান্ডার সুবেদার মেজর রফিক উদ্দিন আহমদ, সদর কমান্ডার এরশাদ আলী, দক্ষিণ সুরমা কমান্ডার কুটি মিয়া, বিশ্বনাথ কমান্ডার হাজী ওয়াহিদ আলী, ওসমানীনগর কমান্ডার মো. ফারুক, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সহ সভাপতি সারোয়ার আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজু, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, ছাব্বির আহমদ, ছিফৎ আহমদ, যুবকমান্ড নেতা মনোজ কপালী মিন্টু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৭ এপ্রিল মহান মুজিবনগর দিবস। ১৯৭১ সালের এই দিনে প্রথম মুজিবনগর সরকার শপথ নিয়েছিল। বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধারা সাড়া দিয়ে প্রবাসী সরকারের তত্ত্বাবধানে ৯ মাস সশস্ত্র যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল। কিন্তু আজ ভূমি সন্ত্রাসী সহ রাজাকার আলবদরদের সন্তান আওয়ামী লীগে যোগদান করে জনতার কাছে আওয়ামী লীগকে খাটো করছে, তারা যেন সাবধান হয়ে যান।

বক্তারা বলেন, সংসদ ভবনের পশ্চিমাংশের একটি কোঠা গত ১২ এপ্রিল বাদ জুম্মা আওয়ামী লীগ নেতা শফিউল আলম নাদেল কর্তৃক বেআইনিভাবে দখল করে মুক্তিযোদ্ধা সংসদের জায়গা দখলের দুঃসাহস দেখাচ্ছে। অনতিবিলম্বে মুক্তিযোদ্ধা সংসদের জায়গা ছাড়ার জন্য আওয়ামী লীগ নেতা শফিউল আলম চৌধুরী নাদেলকে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে আল্টিমেটাম প্রদান করা হয়।

বক্তারা বলেন, প্রশাসন দায়িত্ব নেওয়ায় এখনও মুক্তিযোদ্ধারা চুপ করে আছেন। নতুবা যেকোনো পরিস্থিতির জন্য শফিউল আলম নাদেল দায়ী থাকবেন।

আপনার মন্তব্য

আলোচিত