গোয়াইনঘাট প্রতিনিধি

১৯ এপ্রিল, ২০১৯ ১৯:৩২

গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যানদের সংবর্ধনা

গোয়াইনঘাট উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যানদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) বিকেল ৩টায় গোয়াইনঘাট উপজেলা মিলনায়তনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গোয়াইনঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহমদ বলেছেন, মুক্তিযোদ্ধের চেতনাবুকে ধারণ করে গোয়াইনঘাট উপজেলাকে আধুনিক উপজেলা হিসেবে রুপান্তর করাই তার মূল লক্ষ্য। তিনি বলেন ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে তার পিতাসহ গোয়াইনঘাট উপজেলার প্রায় সহস্রাধিক মানুষ মুক্তিযোদ্ধে অংশগ্রহন করেন। সিলেটের গোয়াইনঘাট থেকে সব থেকে বেশি মানুষ মুক্তিযোদ্ধে অংশগ্রহন করেছিল। তিনি আরোও বলেন গোয়াইনঘাট উপজেলা থেকে বর্তমানে ২৫ হাজার টাকা করে ৪৪ জন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ভাতা পান। এছাড়া ৭শত ৫ জন বীর মুক্তিযোদ্ধা ১০ হাজার টাকা করে পান। তিনি মুক্তিযোদ্ধা সন্তান হিসেবে নিজেকে ভাগ্যবান মনে করেন। তাই আগামীতে গোয়াইনঘাটের উন্নয়ন করতে মুক্তিযোদ্ধাদের পাশাপাশি সকল শ্রেণী পেশার মানুষের সার্বিক সহযোগীতা কামনার করেন তিনি।

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক গোলাম সরওয়ারের পরিচালনায় উপজেলা পরিষদ মিলনায়তনে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য দেন ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আব্দুল হক, বিশেষ অতিথি বক্তব্য দেন সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সালাহ উদ্দিন পারভেজ, সাধারন সম্পাদক জবরুল ইসলাম, যুগ্ম সম্পাদক তোফায়েল আহমদ রাজু, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড নেতা শাহীন আহমদ সাবুল, আলাজুর রহমান।

অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন গোয়াইনঘাট প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মো. আলী হোসেন, ইউপি সদস্য কামাল হোসেন, তাজ উদ্দিন, তোফায়েল আহমদ, চান মিয়া, শফিকুর রহমান, ফয়জুল ইসলাম, কামাল হোসেন, আবুবকর, জসিম উদ্দিন, সামিউল্লাহ, হোসেন আহমদ, জুয়েল আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত