শ্রীমঙ্গল প্রতিনিধি

২১ এপ্রিল, ২০১৯ ০০:২৮

জুড়িতে সন্ত্রাসী হামলায় সাংবাদিক চম্পু আহত

দৈনিক প্রথম আলো'র জুড়ী প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু (৪০)-এর উপর হামলা করেছে সন্ত্রাসীরা। শনিবার রাত প্রায় ৯টার দিকে উপজেলা শহরের শিশু পার্ক সংলগ্ন জুড়ী সেতুর উপর হামলার শিকার হন তিনি।

কুলাউড়া হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা নিতে আসা চম্পু জনান, শনিবার রাতে বাসা থেকে মোটর সাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন। এসময় ঝুড়ি সেতুর ওপর ৪ যুবক তাঁকে ফলো করছে দেখতে পান। বিষয়টি বুঝার পর সাইকেল ঘুরিয়ে ওই যুবকদের কাছে যান এবং তাদের পরিচয় জিজ্ঞেস করেন। এসময় যুবকরা লাঠিসোটা দিয়ে তাঁর ওপর অতর্কিত হামলা চালায়। পরে তিনি সেতুর পাশে একটি দোকানে গিয়ে আত্মরক্ষা করেন। এদিকে ওই যুবকরা দ্রুত মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। ওই ৪ যুবককে চিনতে পারেননি বলে তিনি জানান।

খবর পেয়ে জুড়ী থানার উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিক ও জুড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম সাংবাদিক কল্যান প্রসূন চম্পুকে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হামলায় চম্পু পি‌ঠে, হা‌তে ও পা‌য়ে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আমিনুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হামলার পর চম্পুকে উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে তাকে বাড়িতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত