শ্রীমঙ্গল প্রতিনিধি

২২ এপ্রিল, ২০১৯ ১৬:১১

শত্রুতার জেরে বন্ধ করে রাখা রাস্তা খুলে দিলেন ইউএনও

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মাসখানেক আগে বন্ধ করে দেওয়া একটি রাস্তা গ্রামবাসীকে সাথে নিয়ে খুলে দিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

পূর্ব শত্রুতার জেরে গত একমাস ধরে রাস্তাটি বন্ধ করে রাখেন গ্রামের প্রভাবশালী কয়েকজন।

রোববার (২১ এপ্রিল) বিকেলে শ্রীমঙ্গল উপজেলায় ভূনবীর ইউনিয়নের আঐ ও পশ্চিম লইয়ারকুল গ্রামের দুটি কাঁচা রাস্তার বেড়া অপসারণ করা হয়।

গ্রামের মধ্য দিয়ে প্রবাহিত কালাহুপা ছড়ার দুই পাশে চলাচলের গ্রামের দুটি কাচা রাস্তার বেড়া অপসারণ করার পর এই পথ দিয়ে আবারও যোগাযোগ চালু হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আছাদুজ্জামান, শ্রীমঙ্গল থানার উপ-পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন, সার্ভেয়ার শ্রীপদ দেব, ইউনিয়ন তহশিলদার সেলিম আহমেদসহ স্থানীয় গ্রামবাসী।

গ্রামবাসীরা জানান, গ্রামের মো. চেরাগ আলী, মো. জবান উল্লাহ ও প্রবাসী শহীদ উল্লাহ দুটি কাঁচা রাস্তায় চারটি বেড়া দিয়ে বন্ধ করে রেখেছিলেন। ওই দুই রাস্তায় বাঁশের তৈরি বেড়া দিয়ে রাস্তা বন্ধ করায় শিক্ষার্থীসহ এলাকাবাসী যাতায়াতে চরম দুর্ভোগ পোহাচ্ছিলেন। রাস্তা খুলে দেওয়ার জন্য অনেক অনুরোধ করা হলেও যখন তারা রাস্তাটি খুলে দিতে চাইলো না তখন তারা ইউএনও এর কাছে অভিযোগ করেন।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নজরুল ইসলাম সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আমার কাছে অভিযোগ আসার পর আমি গ্রামবাসীকে সঙ্গে নিয়ে দুটি সড়কে চারটি বাঁশের বেড়া অপসারণ করে দিয়েছি। রাস্তাটি যেহেতু ব্যক্তিগত নয় তাই এরকমভাবে কেউ প্রতিবন্ধকতা তৈরি করে রাখতে পারে না।

আপনার মন্তব্য

আলোচিত