শনিবার, ২৫ মে ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

২৭ এপ্রিল, ২০১৯ ১৮:৩৪

ছাতকে ছাত্রীকে যৌন হয়রানি, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

ছাতকের গোবিন্দনগর ফজলিয়া ফাজিল মাদ্রাসার এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক রাজিবুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেলে ছাতক থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এরআগে দুপুরে রাজিবুলের বিরুদ্ধে থানায় অভিযোগ করে ছাত্রীর পরিবার।  

এ ঘটনার জের ধরে শনিবার ওই ছাত্রীর হাতে লাঞ্ছিত হন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুস সালাম আল মাদানী।

মাদ্রাসা শিক্ষার্থীর অভিযোগ, মাদ্রাসার ইংরেজি শিক্ষক রাজিবুর রহমান তাকে যৌন হয়রানি করেন। অভিযুক্ত শিক্ষকের ব্যাপারে অধ্যক্ষের কাছে দু’দফা বিচার প্রার্থী হলেও তিনি কোন বিচার করেননি। যার ফলে সে চলমান আলিম পরিক্ষায় অংশ নেয়নি।

ওই শিক্ষার্থী জানায়, ২০১৮ সালের অক্টোবর মাসে শিক্ষক রাজিবুর রহমানের বাসায় প্রাইভেট পড়তে যায় সে। এ সময় তার সাথে অসৌজন্যমূলক আচরণ করা হয়। নানাভাবে তাকে যৌন হয়রানির করেন এবং বিভিন্ন প্রলোভন দিয়েছেন ওই শিক্ষক। এতে সে ৬ দিন প্রাইভেট পড়ে এ শিক্ষকের কাছে পড়া বন্ধ করে দেয়। অধ্যক্ষের কাছে এ নিয়ে বিচার প্রার্থী হলে সে কোন বিচার পায়নি। এজন্য  লেখাপড়া বন্ধ করে দিয়ে আলিম পরিক্ষায় অংশ নেয়নি সে।

এ ঘটনায় শিক্ষার্থী বাদী হয়ে শনিবার থানায় লিখিত অভিযোগ দেয়। শিক্ষার্থীর পিতা থানায় অভিযোগ দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মাদ্রাসার ইংরেজি শিক্ষক রাজিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের বিষয় অস্বীকার করে জানান, তার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান জানান, মাদ্রাসা শিক্ষককে শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত