সোমবার, ২৭ মে ২০১৯ ইং

জামালগঞ্জ প্রতিনিধি

০১ মে, ২০১৯ ১৭:৫২

জামালগঞ্জে মে দিবস উদযাপন

‘শ্রমিক মালিক ভাই ভাই, সোনার বাংলা গড়তে চাই’ এই প্রতিপাদ্য নিয়ে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় মহান মে দিবস উদযাপন করা হয়েছে।

বুধবার (০১ মে) সকালে জামালগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। উপজেলা পরিষদ চত্বর হতে র‌্যালি বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহবুবুল কবির এর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

সভায় বক্তব্য দেন, জামালগঞ্জ উপজেলা কৃষি অফিসার আজিজুল হক, হিসাব রক্ষণ অফিসার আনোয়ার হোসেন, প্রাথমিক শিক্ষা সহকারি অফিসার মীর আব্দুল্লাহ আল মামুন, জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবর্তী, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক তমাল তালুকদার, গণমাধ্যমকর্মী মো. ওয়ালী উল্লাহ সরকার, জেসিছ ম্যানাজার রুমান্না খাতুন ও জামালগঞ্জ উপজেলার খেলা ঘরের আহবায়ক আলী আক্কাস মুরাদ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নিতাই চন্দ্র বণিক, মদরিছ আলী, ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা মহিলা পরিষদের সহ সভাপতি মাধবী পাল চৌধুরী, যুব মহিলালীগ সভাপতি শাহানা আল আজাদ, জামালগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাইফুল ইসলাম, এ বি এম মাসুম, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সাফিজ উদ্দিন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত