শনিবার, ২৫ মে ২০১৯ ইং

ছাতক প্রতিনিধি

০৪ মে, ২০১৯ ১৫:৫৯

ছাতকে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ী আহত

সুনামগঞ্জের ছাতকে সন্ত্রাসীদের অতর্কিত হামলায় নওশাদ ইসলাম মিজু (২৪) নামের এক পাথর ব্যবসায়ী আহত হয়েছেন।

শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলা সদর ইউনিয়নের বাউসাবাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

মিজু উপজেলার সদর ইউনিয়নের ব্রাক্ষণগাঁও গ্রামের আবুল হাশেমের পুত্র।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে ছাতক উপজেলা হাসপাতাল ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, নওশাদ ইসলাম মিজু ব্যবসায়ী কাজে মোটরসাইকেল নিয়ে বাউসাবাজারে যান। বাজার থেকে বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেলে করে যাত্রা শুরু করলে বাউসা গ্রামের ফজর আলীর পুত্র তাজ উদ্দিন ওরফে তাজুর নেতৃত্বে একদল সন্ত্রাসীরা তার উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তাকে আহত করে নগদ টাকা, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে মৃত ভেবে পার্শ্ববর্তী সুরমা নদীতে ফেলে যায়। কিছু সময় পর বাজারের এক সবজি ব্যবসায়ী একজন লোককে পানিতে দেখে চিৎকার দিলে বাজারের অন্যান্য লোকজন এসে তাকে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে আহতের ভাই সাংবাদিক নাজমুল ইসলাম বলেন, পূর্ব পরিকল্পিতভাবে বাউসা গ্রামের ফজর আলীর ছেলে তাজ উদ্দিন ওরফে তাজু সন্ত্রাসীর নেতৃত্বে ৭-৮ জন মিলে তার ভাইকে হত্যার উদ্দেশ্যে মারপিট করে মৃত ভেবে সুরমা নদীতে ফেলে যায়। সন্ত্রাসীরা তার ব্যবহৃত অন-টেস্ট মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, মিজুর বাম হাত ভেঙ্গে গেছে। মাথা ও কানে প্রচণ্ড আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এদিকে খবর পেয়ে রাতেই ছাতক থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আপনার মন্তব্য

আলোচিত