শনিবার, ২৫ মে ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

০৮ মে, ২০১৯ ১৭:৩৯

হবিগঞ্জে চোরাই মোটর সাইকেলসহ আটক ৫

ক্রয়-বিক্রয়কালে ৩টি চোরাই মোটর সাইকেলসহ ৫ জনকে আটক করেছে হবিগঞ্জ ডিবি পুলিশ।

মঙ্গলবার (8 মে) দুপুরে  মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার রশিদপুর গ্যাস ফিল্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের বাড়ি শ্রীমঙ্গল উপজেলায়। আটককৃতরা হচ্ছে- শ্রীমঙ্গল উপজেলার ভুনবির ইউপি চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা চেরাগ আলীর পুত্র ফয়সাল আহমেদ (২৮), কালিঘাট রোডের শামীম হোসেনের পুত্র রায়হান হোসেন আপন (২৩), শ্রীমঙ্গল শহরের গুহ রোড এলাকার মো. সিরাজুল ইসলামের পুত্র মো. মিনহাজুল ইসলাম (২৪), শান্তিবাগ এলাকার কবির খানের পুত্র জুনায়েদ হোসেন (২৮) ও খলিলপুর গ্রামের আবুল কালাম আজাদের পুত্র জাহিদ হাসান সাকিব (২৫)।

এ ব্যাপারে হবিগঞ্জ ডিবির এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানায়, গতকাল মঙ্গলবার (৭ মে) বেলা ১টার দিকে রশিদপুর গ্যাস ফিল্ড এলাকায় গ্রেপ্তারকৃতরাসহ ৬ জন ৩টি চোরাই মোটর সাইকেল বেচা-কেনা করছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ ডিবির এসআই আবুল কালাম আজাদ ও এসআই ইকবাল বাহারের নেতৃত্বে উল্লেখিত স্থানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৬ চোরাকারবারী দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে উল্লেখিত ৫ জনকে আটক করতে সক্ষম হয়। তাদের অপর সহযোগি পালিয়ে গেছে।

এসময় একটি নেভী ব্লু ১৫০ সিসি আরওয়ান-৫ যার মুল্য ২ লাখ ২০ হাজার টাকা, একটি লাল রংয়ের এফজেড-এস ১৫০ সিসি যার মুল্য ১ লাখ ৫০ হাজার এবং একটি কালো রংয়ের ১০০ সিসি টিভিএস যার মুল্য ৮০ হাজার টাকা এ ৩টি মোটর সাইকেল জব্দ করা হয়।

এ ব্যাপারে হবিগঞ্জ ডিবির ওসি মো. মানিকুল ইসলাম বলেন, আটককৃতদের আজ কোর্টে চালান দেওয়া হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তেমন কিছু বলেনি তাই আমরা রিমান্ডের আবেদন করেছি। রিমান্ড মন্জুর হলে তাদেকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

আপনার মন্তব্য

আলোচিত