সোমবার, ২৭ মে ২০১৯ ইং

বড়লেখা প্রতিনিধি

০৮ মে, ২০১৯ ২০:৪৩

জুড়ীতে ভোক্তা অধিকারের অভিযান, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে ৫ প্রতিষ্ঠানে ১০ হাজার ৫’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

বুধবার (০৮ মে) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন এই জরিমানা করেন।

প্রতিষ্ঠানগুলো হচ্ছে-বড় মসজিদ রোডের ইষ্টি কুটুম মাংসের দোকান, কামিনীগঞ্জ বাজারের বিসমিল্লাহ সবজি ভাণ্ডার, ভবানীগঞ্জ বাজারের আতিক ষ্টোর ও আল আমিনের ফলের দোকান, নিউ মার্কেট এলাকার বাবুল মিয়ার সবজির দোকান।

ভোক্তা অধিকার কার্যালয় সূত্রে জানা গেছে, মূল্য তালিকা না রাখা, অস্বাস্থ্যকর অবস্থায় ফ্রিজে মাংস সংরক্ষণ করে বিক্রয় করা, মূল্য তালিকার নির্ধারিত মূল্য থেকে বেশি মূল্য রাখাসহ বিভিন্ন অপরাধে ইষ্টি কুটুম মাংসের দোকানকে ৩ হাজার টাকা, বিসমিল্লাহ সবজি ভাণ্ডারকে ৩ হাজার টাকা, আতিক ষ্টোরকে ২ হাজার টাকা, আল আমিনের দোকানকে ২ হাজার টাকা, বাবুল মিয়ার সবজির দোকানে ৫ শত টাকাসহ মোট ১০ হাজার ৫’শ টাকা জরিমানা করা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল আমিন অভিযানে ৫ প্রতিষ্ঠানে জরিমানা আদায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত