মৌলভীবাজার প্রতিনিধি

১১ মে, ২০১৯ ২১:৫৮

মৌলভীবাজারে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আটক ৩

মৌলভীবাজারের সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ও পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় রুবেল আহমদ (২৪) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১১ মে)  সন্ধ্যায় উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের হিলালপুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত রুবেল একই এলাকার শহীদ উল্লাহর ছেলে।

এ ঘটনায় আটককৃতরা হলেন, বড়কাপন এলাকার আনোয়ার মিয়া (৩০) তুহিন মিয়া (২৮) ও সোহেল মিয়া (৩২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরসভাধীন বড়কাপন এলাকার বাসিন্দা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি ও ছাত্রলীগ পরিচয়দানকারী বাবুল আহমেদের  গ্রুপের সাথে নিহত রুবেল ও তার গ্রুপের এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শত্রুতা ছিল। এর জেরে শনিবার অতর্কিত ভাবে বাবুল গ্রুপ রুবেল গ্রুপের উপর হামলা চালায়। এক পর্যায়ে বাবুল গ্রুপের ছেলেদের দায়ের আঘাতে রুবেল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নেয়ার পথে সে মারা যায়।

এদিকে এই হত্যাকাণ্ডকে কেন্দ্র করে শহরের বড়কাপন এলাকায় রুবেল গ্রুপের সদস্যরা রাস্তা অবরোধ করে কয়েকটি সিএনজি অটো রিকশা ভাঙচুর করেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে। আমরা প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিন যুবককে আটক করেছি। এলাকার সার্বিক পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত