মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১২ মে, ২০১৯ ০১:২৬

চিকিৎসককে ধর্ষণের হুমকির অভিযোগে সিলেটে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জিডি

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে একজন শিক্ষানবীশ (ইন্টার্ন) চিকিৎসককে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ সহসভাপতি সারোয়ার হোসেনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শনিবার (১১ মে) বিকালে ওই মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ফেরদৌস হাসান এই জিডি করেছেন।

কোতোয়ালি থানার ওসি সেলিম মিঞা এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সারোয়ার হোসেন নামের এক ব্যক্তির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে। তদন্তকালীন সময়ে তার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে সিলেট উইমেন্স মেডিকেল কলেজের রেজিস্টার ইশফাক জামান বলেন, ‘কর্তৃপক্ষ থানায় জিডি করেছে। পুলিশ কর্মকর্তারা বলেছেন, ঘটনার তদন্ত করে সত্যতা পেলে জিডি মামলা হিসেবে গৃহীত হবে।’

এদিকে শনিবার (১১ মে) দুপুরে মেডিক্যাল কলেজটির ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে ছাত্রলীগ নেতার অসৌজন্যমূলক আচরণ ও হুমকির প্রতিবাদে হাসপাতালের প্রধান ফটকের সামনে বিক্ষোভ এবং প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন চিকিৎসকরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) বিকালে ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেটের পীড়ায় ভোগা একজনকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসদের ওপর চড়াও হন ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সারোয়ার হোসেন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ছুরি প্রদর্শন করে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করেন ওই চিকিৎসক। নিশাত নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি উল্লেখ করে পোস্ট দিলে এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপাক আলোচনার সৃষ্টি হয়।

আপনার মন্তব্য

আলোচিত