বুধবার, ১৭ জুলাই ২০১৯ ইং

নিজস্ব প্রতিবেদক

১৫ মে, ২০১৯ ২১:১৮

নগরীতে গাড়ির অবৈধ স্ট্যান্ড উচ্ছেদে সিসিকের অভিযান অব্যাহত

সিলেট নগরীতে দ্বিতীয় দিনেও গাড়ির অবৈধ স্ট্যান্ড ও হকার উচ্ছেদ অভিযান চালিয়েছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী।

বুধবার (১৫ মে) দুপুর থেকে বিকেল পর্যন্ত নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার ও চৌহাট্টা এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে অন্তত ৪টি মোটরসাইকেল, ৩টি বাইসাইকেল এবং ফুটপাত ও রাস্তার পাশের অবৈধ ব্যবসা প্রতিষ্ঠান উচ্ছেদ করে বিপুল পরিমাণ মালামাল ও আসবাবপত্র জব্দ করা হয়।

এদিকে গত মঙ্গলবার নগরীর চৌহাট্টা থেকে হযরত শাহজালাল (রহ.)’র মাজার গেইট পর্যন্ত রাস্তার পাশে গড়ে ওঠা অবৈধ গাড়িস্ট্যান্ড অপসারণের পর বুধবার আবারো ঐ এলাকায় গাড়ি রেখে স্ট্যান্ড গড়ে তোলা হচ্ছে এমন সংবাদে পুনরায় ঐ এলাকায় অভিযান চালান মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় মাইক্রোবাস চালকরা মেয়রের কাছে ঈদ পর্যন্ত সিভিল সার্জন অফিসের সামনে অল্প সংখ্যক মাইক্রোবাস রাখার অনুমতি চান। মেয়র আরিফুল হক চৌধুরী মাইক্রোবাস চালকদের সাথে বেশ কিছু সময় কথা বলেন। চালকদের মানবিক দিক বিবেচনা করে ঈদ পর্যন্ত ঐ ঐলাকায় মাত্র ১০টি মাইক্রোবাস ফুটপাতের উপর রাখার অনুমতি প্রদান করেন।

এসময় সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকার সহ বিপুল সংখ্যক পুলিশ সদস্য ও সিসিকের অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিকে বিকেলে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নগরীর ৭নং ওয়ার্ডের উপর দিয়ে প্রবাহিত ড্রেন,কালভার্ট সহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন। এসময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আফতাব হোসেন খান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত