বিশ্বনাথ প্রতিনিধি

২২ মে, ২০১৯ ০২:২৪

দেশকে দারিদ্রমুক্ত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই: শফিক চৌধুরী

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দশের কল্যাণে এক নিবেদীত প্রাণ। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন নিয়ে দেশের জনগণকে ক্ষুদা ও দারিদ্রমুক্ত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নাই।

তিনি বলেন, আওয়ামী লীগের ছায়াতলে থেকে যারা বলে বিশ্বনাথে আওযামী লীগ নেই, তারা জামায়াত-বিএনপির এজেন্ট। কারণ তারা জামায়াত বিএনপির এজেন্ডা বাস্তবায়নেই কাজ করে। তিনি বিশ্বনাথ আওয়ামী লীগ ছিল, আছে এবং থাকবে দাবি করে বলেন, আওয়ামী লীগ আছে বলেই বিগত উপজেলা নির্বাচনে নৌকা প্রতিকের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুনু মিয়া বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। মঙ্গলবার (২১মে) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সহযোগী সংগঠনসহ বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও মকদ্দছ আলীর যৌথ সঞ্চালনায় সভায় বিশষে অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান মো: নুনু মিয়া, ভাইস চেয়ারম্যান মো: হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম ও যুক্তরাজ্য নিউহাম আওয়ামী লীগের সভাপতি মোবারক আলী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শমসু মিয়া, মো: আসাদুজ্জামান, যুগ্ম-সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, ধর্ম-বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, দপ্তর-সম্পাদক সাঈদুর রহমান সাহিদ, কার্যকরী সদস্য শেখ মোহাম্মদ আজাদ, উপজেলা জন্মাষ্টমি উদযাপন পরিষদের সভাপতি শংকর দাশ শংকু,  বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীেেগর সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট ছায়াদ আহমদ, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় ও কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন। এরআগে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লা সিতাব। সভায় উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।  

আপনার মন্তব্য

আলোচিত