হবিগঞ্জ প্রতিনিধি

২৫ মে, ২০১৯ ০১:৩৬

হবিগঞ্জে ৮ম শ্রেণির ছাত্রের বিরুদ্ধে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

হবিগঞ্জের বানিয়াচংয়ে ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ৮ম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মে) রাত ৭টার দিকে ধর্ষণের শিকার ওই শিশুকে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে মঙ্গলবার (২২ মে) বিকেলে বানিয়াচং উপজেলার উমরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, মঙ্গলবার (২২ মে) বিকেলে উমরপুর গ্রামের বাসিন্দা স্থানীয় একটি বিদ্যালয়ের ১ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করে একই গ্রামের বাসিন্দা স্থানীয় আরেকটি বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক শিক্ষার্থী।

পরে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারের সদস্যদের কাছে জানালে পরিবারের লোকজন স্থানীয় মুরব্বিদের শরণাপন্ন হন। এক পর্যায়ে স্থানীয় মুরুব্বিরা বিষয়টি সমাধানের চেষ্টা করেন। কিন্তু বিষয়টি সমাধান না হওয়ায় বৃহস্পতিবার (২৩ মে) বিকেলে ধর্ষণের শিকার শিশুর পরিবার মার্কুলি ফাঁড়ি পুলিশকে বিষয়টি অবগত করেন। ওই দিনই বিকেলে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করে। পরে শুক্রবার (২৪ মে) রাত ৭টার দিকে ধর্ষণের শিকার শিশুকে ডাক্তারি পরিক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে মার্কুলি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মণির সাদ্য জানান- অভিযুক্ত কিশোর ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। তাই শিশুটিকে ডাক্তারি পরিক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত