মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ ইং

দিরাই প্রতিনিধি

০২ জুন, ২০১৯ ০২:০৫

দিরাই প্রেসক্লাবের ইফতার মাহফিলে বিভিন্ন শ্রেণীর মানুষের মিলন মেলা

দিরাই প্রেসক্লাব ও অনলাইন প্রেসক্লাবের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিলে জনপ্রতিনিধি, প্রশাসন, ডাক্তার, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনীর পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয়। ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় বক্তারা বলেন, দেশ, সমাজ ও জাতি গঠনে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।

সাংবাদিকদের জাতির বিবেক উল্লেখ করে তারা বলেন আপনারা লোভ লালসার উর্ধ্বে উঠে বস্তুনিষ্ঠ ও গঠন মুলক সংবাদ পরিবেশন করবেন, কারণ বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও জাতির উন্নয়নে সহায়ক শক্তি হিসেবে কাজ করে। আর মিথ্যা ও হলুদ সাংবাদিকতা দেশও জাতির ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। আজ তথ্য ও প্রযুক্তির যোগে সংবাদ পত্র ও সাংবাদিকতা ব্যাপক জনপ্রিয়তা ও সুনাম লাভ করেছে। আপনারা এই সুনাম ধরে রেখে নিরলস ভাবে কাজ করে যাবেন। শনিবার দিরাই প্রেসক্লাব ও দিরাই অনলাইন প্রেসক্লাব আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

উপজেলা গনমিলনায়তন হলে প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুরের সভাপতিত্বে ও অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার এবং সাধারণ সম্পাদক সুবীর দেব শাওনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন দিরাই প্রেসক্লাব সাধারন সম্পাদক একে কুদরত পাশা।

 অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী ,সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, দিরাই সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রদীপ কুমার দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান রিপা সিনহা, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নাজমুল হক, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সিরাজ- উদ-দৌলা তালুকদার, দিরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল কাইয়ুম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশীদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, জেলা বিএনপি সহ সাধারণ সম্পাদক মঈণ উদ্দিন চৌধুরী মাসুক, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়,উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, দিরাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সব্যসাচী দাস চয়ন, দিরাই মেডিকেলের ডাঃ মিজানুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতি সুনামগঞ্জ জেলা শাখার সাংগঠনি সম্পাদক গোলাম মোস্তফা সরদার রুমি,আলোর দিশারী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, পৌর কাউন্সিলর ইদন মিয়া, এবিএম মাসুম প্রদীপ,সুহেল চৌধুরী, অমর পুরকায়স্থ,সেতু চৌধুরী। উপস্থিত ছিলেন দিরাই উচ্চ বালিকা বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি আব্দুল হক,নলেজ হোম একাডেমি পরিচালনা কামিটির সভাপতি মুজিবুর রহমান,সুরমা কলেজের প্রভাষক মোতাহার হোসেন, দিরাই কলেজের প্রভাষক মিজানুর রহমান পারভেজ, লাইনিংস প্রি-ক্যাডেট একাডেমীর প্রিন্সিপাল আমিরুন্নেছা রুমা,উপজেলা উদীচীর সভাপতি নারায়ন দাস, দিরাই প্রেসক্লাব সহসভাপতি জুবের সরদার দিগন্ত, কোষাধ্যক্ষ সৈদুর রহমান তালুকদার,সদস্য রুহুল আমীন, অনলাইন টিভি দিরাই একাত্তর ও জনতার কণ্ঠের সম্পাদক জাকারিয়া হোসেন জোসেফ, যুবলীগ নেতা রায়হান মিয়া, যুবনেতা মাওলানা আবিদুর রহমান, সমাজকর্মী শাহীন রেজা, উপজেলা পরিষদ চেয়ারম্যানের গোপনীয় সহকারী ফখরুল আমিন চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসারের গোপনীয় সহকারী স্বপন দাস, দিরাই অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি কল্লোল তালুকদার, অর্থ সম্পাদক মুক্তার হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক সালমান মিয়া, সদস্য রুম্মান আহমদ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম হাফিজ ইদ্রিস আহমদ।

আপনার মন্তব্য

আলোচিত