রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

ছাতক প্রতিনিধি

০২ জুন, ২০১৯ ২২:০০

ছাতকে ভিজিএফ’র চাল বিতরণ

সুনামগঞ্জের ছাতকের চরমহল্লা, ছাতক সদর ও ভাতগাঁও ইউনিয়নে দারিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। রোববার (২ জুন) স্ব স্ব ইউপি চেয়ারম্যান ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

সকালে ছাতক সদর ইউপি কার্যালয়ে ভিজিএফ’র চাল বিতরণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ও ট্যাগ কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী আবুল মনসুর মিয়া।

ইউনিয়নের ৯০১ পরিবারের প্রত্যেককে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় ইউপি সচিব পিংকু দাস, প্যানেল চেয়ারম্যান ময়না মিয়া, ইউপি সদস্যা তাহমিনা বেগম, রওশন আরা, আফিয়া বেগম, ইউপি সদস্য আব্দুস ছালাম, মুহিবুর রহমান, কাজী নজরুল ইসলাম মারুফ, আতাউর রহমানসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

চরমহল্লা ইউনিয়ন পরিষদ থেকে আনুষ্ঠানিকভাবে ভিজিএফ'র চাল বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত ও ট্যাগ অফিসার, উপজেলা উপ সহকারী কৃষি কর্মকর্তা আলাউদ্দিন। ইউনিয়নের ১ হাজার ৮৬৯ পরিবারের মাঝে প্রত্যেককে ১৫ কেজি করে সরকারী ভিজিএফর চাল বিতরণ করা হয়।

এসময় ইউপি সচিব মাসুক মিয়া, ইউপি সদস্য এখলাছুর রহমান, হুশিয়ার আলী, আলী আহমদ, নুর মিয়া, গিয়াস উদ্দিন, নাছির উদ্দিন, নুরুজ্জামান শামীম, সদস্যা অঞ্জলী রানী দাস, বীণা রানী দাস, হাফছা বেগমসহ এলাকার লোকজন উপস্থিত ছিলেন।

ভিজিএফ কর্মসূচীর আওতায় উপজেলার ভাতগাও ইউনিয়নের দরিদ্রদের মাঝে ভিজিএফর চাল বিতরণ করা হয়েছে। রোববার সকালে ভাতগাও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মাষ্টার আওলাদ হোসেন ও ট্যাগ কর্মকর্তা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়। ইউনিয়নের ২ হাজার ৩৪১ পরিবারের প্রত্যেককে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়। চাল বিতরণকালে ইউপি সচিব দিলোয়ার হোসেন, ইউপি সদস্য সুনু মিয়া, কামাল উদ্দিন, সাজিল হোসেন বাবুল, সাজু মিয়া, সাবাজ মিয়া, সুজা মিয়া. হাফিজ মনিরুল ইসলাম, মাছুম মিয়া, সুজন মিয়া, বিরজা রানী বিশ্বাস, আছিয়া বেগম, জেসমিন বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত