বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

শ্রীমঙ্গল প্রতিনিধি

০৪ জুন, ২০১৯ ২১:৫৪

শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদের ‘মেহেদী রাঙা’ ঈদ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সুবিধাবঞ্চিত শিশুদেরকে সঙ্গী করে অনুষ্ঠিত হয়েছে মেহেদী রাঙা ঈদ আয়োজন। মঙ্গলবার (৪ জুন) বিকেলে শহরের কলেজ সড়কের চারুকলা হল রুমে ‘উদ্দীপ্ত তারুণ্য’ নামে তরুণদের একটি সংগঠনের আয়োজনে সংগঠনের সদস্যরা প্রায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুদের হাতে মেহেদী দিয়ে বিভিন্ন ডিজাইনের নকশা একে দেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম ফিনলে ডেন্টাল সার্জন ডা. পুষ্পিতা খাস্তগির, শ্রীমঙ্গল হেলথ লাইন ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ডা. নাজিম আল কোরেশী, মানবাধিকার কর্মী এস কে দাশ সুমন প্রমুখ।

উদীপ্ত তারুণ্যের সদস্য শিমুল তরফদার সিলেটটুডে টোয়েন্টিফোরকে বলেন, "সুবিধাবঞ্চিত এই শিশুদের ঈদের আনন্দের পুরোটা উপভোগ করতে পারে না। ঈদের নতুন কাপড় পড়ার সুযোগ হয় না তাদের। ঈদে সবার সাথে তারাও যেন হাসিখুশি থাকতে পারে সে জন্য গত কয়েকদিন আগে আমরা সুবিধাবঞ্চিত শিশুদের হাতে আমরা নতুন জামাকাপড় তুলে দিয়েছিলাম। এবার এই শিশুদের নিয়ে আমরা ‘মেহেদী রাঙা ঈদ’ নামে একটি ইভেন্ট করে তাদের মেহেদীর রঙে রাঙিয়ে দিয়েছি। মূলত এই শিশুরা ঈদে মেহেদী লাগানোর সুযোগ পায় না। ঈদের আগের দিন তাদের নিয়ে এই আয়োজন করতে পেরে শিশুদের পাশাপাশি আমরাও অনেক খুশি।"

আপনার মন্তব্য

আলোচিত