লাখাই প্রতিনিধি

০৭ জুন, ২০১৯ ২১:২১

লাখাইয়ে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১

হবিগঞ্জের লাখাইয়ে দুপক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন। গুরুত্বর আহত অবস্থায় অন্তত ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৬ জুন) উপজেলার রূহিতনশী গ্রামে সন্ধ্যা ৬ টায় শুরু হওয়া সংঘর্ষ প্রায় ঘন্টাব্যাপী চলে। নিহত জহিরুল ইসলাম ওই গ্রামের ছমেদ মিয়ার ছেলে। তবে তাৎক্ষণিক আহতদের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, লাখাই উপজেলার রূহিতনশী গ্রামের আমিনুল হকের সাথে বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো একই গ্রামের শরীফ তালুকদারের। এ বিরোধের জের ধরে শুক্রবার বিকেলে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শরীফ তালুকদারের পক্ষের জহিরুল ইসলাম নিহত হন।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান আহমেদ জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে কত রাউন্ড গুলি করা হয়েছে তা এখন বলা সম্ভব হচ্ছে। এলাকায় এখনো পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত আছেন বলেও জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত