বুধবার, ১৯ জুন ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

০৮ জুন, ২০১৯ ১২:৪৭

শায়েস্তাগঞ্জে অগ্নিকাণ্ডে ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেশ কয়েকটি দোকান। এতে প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শুক্রবার (৭ জুন) রাত ১টায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মী মাহমুদ হাসান জানান, একটি তুলার দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই আগুন আশপাশের আরো দশটি ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুই ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে একটি হার্ডওয়্যারের দোকান, একটি তুলার দোকান, একটি কনফেকশনারী দোকান ও মোটরসাইকেল পার্সের দোকানসহ ১০টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়েছে।

ঘটনার পর রাতেই শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং শায়েস্তাগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবালসহ জনপ্রতিনিধিরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান বলেন, অগ্নিকাণ্ডে বাজারের দশটি দোকান পুড়ে ছাই হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত