বুধবার, ২৬ জুন ২০১৯ ইং

বানিয়াচং প্রতিনিধি

০৮ জুন, ২০১৯ ১৯:২৪

বানিয়াচংয়ে ইউপি সদস্য হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

হবিগঞ্জের বানিয়াচংয়ের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪বারের নির্বাচিত সদস্য ময়না মিয়া হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শনিবার (৮জুন) বেলা ১১টায় নতুন বাজার ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন অফিসের সামনে বানিয়াচং দক্ষিণ যাত্রাপাশা পঞ্চায়তেবাসীর উদ্যোগে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জনপ্রিয় ইউপি সদস্য ও বিশিষ্ট পঞ্চায়েত ব্যক্তিত্ব ময়না মেম্বারকে নৃশংসভাবে যারা হত্যা করেছে তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। অন্যথায় বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেন বক্তারা।

এই মামলার প্রধান আসামিকে এখনো ধরতে না পারায় আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি ক্ষোভ ঝাড়েন মানববন্ধনে আসা বক্তরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রেখাছ মিয়া, সর্দার তোতা মিয়া চৌধুরী, সাবেক ব্যাংকার ফজলু মিয়া, মাওলানা জমির উদ্দিন, আজমল হোসেন, আবু মিয়া, আব্দুল মুকিত, ইউপি সদস্য সরাজ মিয়া, আব্দুস সালাম, লালু মিয়া জিতু, জাহেদ মিযা, হামদু মিয়া, মহসিন মিয়া, ইউপি সদস্য কামাল, বুলবুল মিয়া প্রমুখ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বাজার প্রদক্ষিণ করে তিন রাস্তার মোড়ে এসে সমাপ্ত  হয়।

উল্লেখ্য, গত ২২ মার্চ শুক্রবার রাত সাড়ে ৮টায় দিকে বানিয়াচং উপজেলা সদরের ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ৪ বারের নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের দুইবারের সাধারণ সম্পাদক ময়না মিয়া (৬৫) কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এই ঘটনা নিহত ময়না মেম্বারের জ্যেষ্ঠ ছেলে বাবলু মিয়া ১০জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫/৭ জনকে আসামি করে বানিয়াচং থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আপনার মন্তব্য

আলোচিত