বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ ইং

নবীগঞ্জ প্রতিনিধি

০৯ জুন, ২০১৯ ১৭:৪৭

বিমান বন্দরে এখন যাত্রীদের হয়রানি করা হয় না: বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী এমপি বলেন, বিমান বন্দরে এখন আর যাত্রীদের হয়রানি করা হয় না। ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়ে থাকতে হয় না। মাত্র ১৫ মিনিটের মাধ্যমেই সব ধরনের পরীক্ষা নিরীক্ষা করা হয়। সন্দেহভাজন ছাড়া কোন যাত্রীকে পরীক্ষা করা হয়না।

রোববার (৯ জুন) দুপুরে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের বদরদি দাইমুদ্দিন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে অংশগ্রহণ করেন। সুধী সমাবেশ শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি ৫ জুন পাসপোর্ট না নিয়ে কাতারে যাওয়া পাইলট সর্ম্পকেও কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বিমানের পাইলট ফজল মাহমুদের অনিচ্ছাকৃত ভুল ছিল এটি। ভুলে পাসপোর্ট ফেলে যাওয়ায় আইডি কার্ড ব্যবহার করে সিকিউরিটি পাস নেন তিনি। প্রত্যেক পাইলটই তাদের আইডি কার্ড ব্যবহার করে সিকিউরিটি পাস নেন। তাদের পাসপোর্ট দেখানোর প্রয়োজন হয় না। তাই পাইলটের এই ভুল হয়েছে। তবে এ ব্যাপারে তদন্ত কমিটি করা হয়েছে। তাদের প্রতিবেদন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের উন্নয়ন বরাদ্দের অনিয়ম নিয়ে ক্ষোভের বিষয়ে প্রশ্ন করা হলে, তিনি বলেন, বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করছে। স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমেই বিভিন্ন প্রজেক্ট কমিটি করা হয়। যদি উন্নয়নে কোন ধরনের অনিয়ম দুর্নীতি হয় সেখানে জিরো টলারেন্স নীতিতে ব্যবস্থা নেয়া হবে।

এছাড়াও বাংলাদেশের ২য় বৃহত্তর বন হবিগঞ্জের কালেঙ্গা বনকে রক্ষায় সরকার মেগা প্রজেক্ট ও আগামীও সিলেটে বিশেষ পর্যটন কেন্দ্র স্থাপনের পরিকল্পনার কথা জানা তিনি।


আপনার মন্তব্য

আলোচিত