রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

১০ জুন, ২০১৯ ০০:৪৮

চুনারুঘাটে বাল্যবিয়ে বন্ধ করে দিলেন ইউএনও

হবিগঞ্জের চুনারুঘাটে বাল্যবিয়ে বন্ধ করে দিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল। রবিবার উপজেলার রানীগাঁও ইউনিয়নের গাভীগাঁও গ্রামের বজলুর রহমানের কন্যা জান্নাতুল ফেরদৌস বৃষ্টি (১১) এর সঙ্গে ঢাকা নিবাসী জনৈক বরের সঙ্গে তার মামারা বিয়ের আয়োজন করেন।

জান্নাতুল ফেরদৌসের মামারা তার নানার বাড়ি উপজেলার একই ইউনিয়নের কালিকাপুর গ্রামে নিয়ে রবিবার বিয়ের আয়োজন করলে বৃষ্টির বাবা বজলুর রহমান চুনারুঘাট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার নিকট লিখিতভাবে বাল্যবিয়ের অভিযোগ জানালে তাৎক্ষণিক উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াছমিন ও চুনারুঘাট থানার একদল পুলিশ জান্নাতুল ফেরদৌস বৃষ্টির মামার বাড়ি কালিকাপুর গ্রামে উপস্থিত হয়ে বৃষ্টির মামা আব্দুল মোমিন, রমজান আলী ও শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস বৃষ্টি (১১) কে উদ্ধার করে বিকাল সাড়ে ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বৃষ্টিকে তার বাবার জিম্মায় দিয়ে দুই মামাকে জেলহাজতে প্রেরণ করে বিয়েটি পন্ড করে দেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল জানান, বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে বাল্যবিয়েটি বন্ধ করে দেওয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত