শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

১০ জুন, ২০১৯ ১৮:১২

‘এটা আপনাদের অফিস, আমি সেবক মাত্র’

অফিসের দরজায় উপরে নামফলক। নিচে লাল অক্ষরে আরেকটি কাগজে লিখা ‘এই অফিস আপনাদের,অফিসের ভিতর প্রবেশ করতে অনুমতির প্রয়োজন নেই’।

সিলেটের গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের কার্যালয়ে সাটিয়ে দেয়া এই লেখাগুলো সচেতন মহলসহ গোয়াইনঘাটের সাধারণ মানুষের দৃষ্টি কেড়েছে।

এই লিখা সম্বলিত ছবি সামাজিক যোগাযোগ ফেসবুকসহ বিভিন্ন সাইটেও শেয়ার করা হচ্ছে। গোয়াইনঘাটে জনপ্রতিনিধি হিসাবে যাত্রা শুরু করা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছের ইতিবাচক ভূমিকায় সচেতন মহলেরও প্রশংসাও কুড়িয়েছেন। বিষয়টি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী, জনপ্রতিনিধি, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিরা সরাসরি এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা সুভাস চন্দ্র পাল ছানা বলেন, একজন জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর এমন উদারতা এবং সহনশীলতার উদাহরণের দৃষ্টান্ত খুবই নগণ্য। আমি তার সফলতা কামনা করছি। আমার বিশ্বাস লেখার সাথে সামঞ্জস্য রেখে ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ গোয়াইনঘাটবাসীর সেবায় নিয়োজিত থাকবেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ বলেন, বিগত দিনে দেখেছি একজন জনপ্রতিনিধির অফিসে প্রবেশ করতে সাধারণ মানুষজনকে কত বিড়ম্বনা পোহাতে হয়। সাধারণ জনগণের যেন স্বাচ্ছন্দ্যে আমার কাছে আসতে পারেন সেজন্য আমি আমার দপ্তরের সামনে এটা লিখে দিয়েছি।  ভাইরাল হওয়ার জন্য এসব করিনি আমি। সত্যিকারের জনসেবক হতে চাই। জনগণের সেবক হয়ে পাশে দাঁড়িয়ে কাজ করার অভিপ্রায় থেকে এমনটাই করেছি। আমি গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসাবে যতদিন থাকবো এই পরিষদকে কার্যকরসহ উপজেলাবাসীর উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাবো।

আপনার মন্তব্য

আলোচিত