সিলেটটুডে ডেস্ক

২৫ জুন, ২০১৯ ১২:২০

চট্টগ্রাম থেকে অপহৃত কিশোর চুনারুঘাট থেকে উদ্ধার, অপহরণকারী আটক

চট্টগ্রাম থেকে অপহৃত এক কিশোরকে হবিগঞ্জের চুনারুঘাট এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯। এসময় মো. কাউসার (২২) নামে অপহরণকারী মামলার আটক করে র‌্যাব।

সোমবার (২৪ জুন) বিকাল সাড়ে তিনটার দিকে আসামির স্বীকারোক্তির মাধ্যমে অপহরণকৃত মো. নূর মোহাম্মদ নবীনকে (১৪) চুনারুঘাটের কামাইছড়া চা বাগান হতে উদ্ধার করা হয়।

আটককৃত অপহরণকারী মো. কাউসার চুনারুঘাট উপজেলার মনিপুর গ্রামের মো. আব্দুল ছমেদের ছেলে।

মঙ্গলবার (২৫ জুন) র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। উদ্ধারকৃত মো. নূর মোহাম্মদ নবীনকে চট্টগ্রাম জেলার বায়েজিদ বোস্তামী থানা হতে গত ১৮ জুন অপহরণ করে আসামি নিজ এলাকায় নিয়ে আত্মগোপন করে আসছিল বলে জানায় র‌্যাব।

র‌্যাব আরো জানায়, চট্টগ্রাম জেলার বায়েজিদ থানার মামলা নং-৫২, তারিখ ২৩/০৬/২০১৯ ইং ধারাঃ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৭/৮ মামলার একমাত্র এজাহার নামীয় আসামি মো. কাউসার। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি মো. আব্দুল খালেক ও এএসপি এ. কে. এম কামরুজ্জামান এর নেতৃতে অভিযান পরিচালনা করে আসামী আটক ও ভিকটিমকে উদ্ধার করা হয়। অপহরণকৃত নূর মোহাম্মদ নবীন চট্টগ্রামের ভোলা জেলার বোরহান উদ্দিন থানার কাচিয়া গ্রামের মো. বেলাল শিকদারের ছেলে। উদ্ধারকৃত ভিকটিম ও গ্রেপ্তারকৃত আসামিকে চট্টগ্রাম জেলার বায়োজিদ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত