বিশ্বনাথ প্রতিনিধি

২৫ জুন, ২০১৯ ২০:০০

বিশ্বনাথে শিশুদের ঝগড়া নিয়ে হাতাহাতি, মৎস্যজীবী নিহত

শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথে হাতাহাতিতে মকদ্দুছ আলী ওরফে মখই (৪৮) নামের এক মৎস্যজীবী নিহত হয়েছেন। নিহত মখই উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমানপুর (সৎপুর) গ্রামের মৃত লালই মিয়ার ছেলে। এঘটনায় নিহতের মা গুণবাহার বেগম (৭০) ও ছোটভাই মুনসুর মিয়া (২৮) আহত হন। মঙ্গলবার সকাল ৯টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের মা গুণবাহার বেগমের সঙ্গে কথা হলে তিনি জানান, সকাল ৯টায় নিহত মখইর ৫বছরের ছেলে বদরুল ইসলাম সাগর ও মখইর চাচাতো ভাই সেলিম মিয়ার ৫বছরের মেয়ে মাহিদা বেগমের মধ্যে খেলাধূলা নিয়ে মারামারি হয়। এনিয়ে সেলিম মিয়া ও নিহত মখইর ভাই মনসুর মিয়ার মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাঁধলে সেলিমের পক্ষ নেন তার পিতা ইর্শাদ আলী। আর মনসুরের পক্ষ নেন তার বড় ভাই মকদ্দুছ আলী মখই।

এসময় ভাতিজা মখইর উপর চাচা ইর্শাদ আলী গাছের ডাল দিয়ে তাকে আঘাত করলে মখই মাঠিতে লুটিয়ে পড়েন। পরে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

এদিকে নিহত মখই দীর্ঘদিন থেকে হর্টের রোগী হিসেবে গ্রামের লোকজনও তাকে চিনতেন। তবে, হার্টের রোগে না মারামরিতে নিহত হয়েছেন এ নিয়েও শংশয় রয়েছে। তবে, ঘটনার পর থেকে প্রতিপক্ষ চাচা, চাচাতোভাই স্বপরিবারে পলাতক রয়েছেন।

বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, মখই আগে থেকেই হার্টের রোগী ছিলেন। কিন্তু তারপরও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত