মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ইং

জৈন্তাপুর প্রতিনিধি

২৫ জুন, ২০১৯ ২৩:১০

কিডনি রোগে আক্রান্ত জৈন্তাপুরের শামীম বাঁচতে চায়

অর্থাভাবে সিলেটের জৈন্তাপুর উপজেলার শামীম আহমদ (১৫) নামের এক ছেলের জীবন সংকটাপন্ন। শামীম আহমদ উপজেলার নিজপাট ইউনিয়নের মেঘলী গ্রামের হতদরিদ্র রিকশাচালক বাবুল মিয়ার ছেলে ব্রিগেডিয়ার মজুমদার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। সে সকলের সহযোগিতায় বাঁচতে চায়।

শামীম আহমদ গত ৯ মাস ধরে কিডনি রোগে ভুগছে। তার চিকিৎসা করাতে গিয়ে পরিবারের ভিটে-মাটি ছাড়া আর কিছুই অবশিষ্ট নেই। এখন নিঃস্ব তার পরিবার।

সমাজের বিত্তবানদের কাছে শামীমের বাবার আহ্বান ছেলের জন্য যদি সমাজের সকল শ্রেণি-পেশার লোকজন এগিয়ে এসে সহযোগিতার হাত বাড়ান তবে তার ছেলে স্বাভাবিক জীবন ফিরে পাবে।

চিকিৎসার ব্যয়ভার বহনের আর কোন উপায় না পেয়ে সমাজের হৃদয়বানদের আর্থিক সহযোগিতা চেয়েছেন অসুস্থ শামীমের মা-বাবা।

অসুস্থ শামীমের সাথে আলাপকালে সে জানায়, আমার বাবা দরিদ্র হওয়ার কারণে হয়তো আমি আর বেশিদিন বাঁচতে পারবো না। যদি সমাজের সকল শ্রেণি-পেশার মানুষ আমার চিকিৎসায় এগিয়ে আসেন তাহলে হয়তো বা আমি আবার আমার সহপাঠীদের সাথে স্কুলে যেতে পারবো। লেখাপড়া করে আমি আমার বাবাকে দারিদ্রতা মুক্ত করতে চাই। সামর্থবানদের একটু সহযোগিতা ও সহমর্মিতাই ফিরিয়ে দিতে পারে তার জীবন।

সাহায্য পাঠাবার ঠিকানা: বিকাশ ০১৭৬১৭১১৪১০ (সুমন) এবং হিসাব নম্বর- ৫৬১৫০৩৪০৯০১১১, আব্দুল আজিজ, সোনালী ব্যাংক, জৈন্তাপুর শাখা।


আপনার মন্তব্য

আলোচিত