মাধবপুর প্রতিনিধি

২৮ জুন, ২০১৯ ২৩:৪৭

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২, ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার হাড়িয়া নামক স্থানে শুক্রবার বিকাল ৫ টায় ট্রাক ও ম্যাক্সি’র মুখোমুখি সংর্ঘষে ম্যাক্সি চালক ও ট্রাকের হেল্পার ঘটনাস্থলেই নিহত ও ৫ যাত্রী আহত হয়েছেন।

গুরুত্বর আহতদের মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। দূর্ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়ক প্রায় ২ ঘন্টা বন্ধ ছিল। ফলে রাস্তার দু’পাশের কয়েক কিলোমিটার জুড়ে যানবাহন আটকা পড়ে। ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় জনতা দূর্ঘটনায় পতিত ট্রাক ও ম্যাক্সি মহাসড়ক থেকে অপসারণ করলে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টার দিকে মাধবপুর থেকে হবিগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ম্যাক্সি উপজেলার হাড়িয়া নামক স্থানে পৌছলে বিপরীত দিক থেকে আসা ভাঙ্গারী মালামাল ভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ ঘটে এতে ম্যাক্সি ও ট্রাক মহাসড়কেই উল্টে যায়। ফলে ম্যাক্সি চালক চুনারুঘাট উপজেলার শ্রীকুটা গ্রামের মোঃ জাহের মিয়া ও ট্রাকের হেল্পার অজ্ঞাত (১৮) ঘটনাস্থলেই মারা যান। ম্যাক্সি যাত্রী দিলীপ বোস (৬০) সমর দাস (৩৫) রাম চক্রবর্তী (২৫) অজ্ঞাত (২২) আমজাদ হোসেন(২৭)কে আহত অবস্থায় মাধবপুর ও হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক বন্ধ হয়ে যায়।

মাধবপুর ফায়ার সার্ভিস, থানা পুলিশ, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও স্থানীয় জনতা প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ লিয়াকত আলী জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত