শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

২৯ জুন, ২০১৯ ০২:১১

হবিগঞ্জে কৃষি কর্মকর্তাকে মারধর ইউপি চেয়ারম্যানের

হবিগঞ্জের লাখাইয়ে সাইফুল ইসলাম নামে এক উপজেলা কৃষি কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন ইউপি চেয়ারম্যান ও তার লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে উপজেলা পরিষদের প্রধান ফটকে এ ঘটনাটি ঘটে। সাইফুল উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা হিসেবে দায়িত্বপ্রাপ্ত রয়েছে।

আহত সাইফুল ইসলাম জানান, বেশ কিছুদিন পুর্বে খাদ্য মন্ত্রণালয় থেকে বন্যা দুর্গতদের মধ্যে বিতরণের জন্য ১ হাজার ৫শ‘ সাইলো (খাবারসহ বিভিন্ন জিনসপত্র সংরক্ষণের ড্রাম) বরাদ্দ হয়। তালিকায় নিজের আত্মীয়-স্বজনসহ পছন্দের লোকদের নাম অন্তর্ভুক্ত করতে একটি তালিকা দেন উপজেলার বামৈ ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুন। সম্প্রতি চেয়ারম্যান জানতে পারেন তার দেওয়া তালিকার কিছু লোকজন সাইলো পাননি। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানসহ তার লোকজন তার উপর অতর্কিত হামলা করেন।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহীনা আক্তার জানান, বিষয়টি আমি শুনেছি। সাইফুল ইসলাম হাসপাতালে ভর্তি রয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

লাখাই থানার (ওসি) এমরান হোসেন জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের প্রেক্ষিতে আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।

তবে এ বিষয়ে ইউপি চেয়ারম্যান এনামুল হক মামুনের সাথে যোগাযোগ করা হলেও তিনি কোন মন্তব্য করেননি।

আপনার মন্তব্য

আলোচিত