শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ ইং

মাধবপুর প্রতিনিধি

৩০ জুন, ২০১৯ ১৮:৫৫

মাধবপুরে ইউপি উপ নির্বাচনে ৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন দাখিল

হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনের চেয়ারম্যান পদে ছয়জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

রোববার (৩০ জুন) উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন।

মনোনয়ন দাখিলকারীরা হলেন- সমসু মিয়া (আওয়ামী লীগ), মিজানুর রহমান (স্বতন্ত্র), চৌধুরী ফজলে ইমাম সুমন (স্বতন্ত্র) ,মোস্তাক আহম্মেদ খান হেলাল (স্বতন্ত্র), নেপাল চন্দ্র দাস (স্বতন্ত্র) ও ফকির কাউছার আহম্মেদ (জাতীয় পার্টি)।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. মনিরুজ্জামান জানান, স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ) আইন ২০০৯ এর ধারা ২০ এবং স্থানীয় সরকার (ইউনিয়ন পরিষদ)  নির্বাচন বিধিমালা-২০১০ এর বিধি ১০ অনুসারে নির্বাচন কমিশনের ক্ষমতাবলে আন্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের শূন্য আসনে উপ-নির্বাচন উপলক্ষে গত ১৭ জুন তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমাদানের শেষদিন ছিল ৩০ শে জুন , মনোনয়নপত্র বাছাই ২রা জুলাই , প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ শে ৯ই জুলাই, ভোট গ্রহণের তারিখ আগামী ২৫ শে জুলাই।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান পদত্যাগ করে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ করার পর চেয়ারম্যান পদটি শূন্য হয়।

আপনার মন্তব্য

আলোচিত