বুধবার, ২০ নভেম্বর ২০১৯ ইং

বানিয়াচং প্রতিনিধি

০১ জুলাই, ২০১৯ ১৩:১৪

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটিতে বানিয়াচংয়ের সঞ্জয়

সংখ্যালঘু ও আদিবাসী জনগোষ্ঠীর সমঅধিকার ও সমমর্যাদা প্রতিষ্ঠার প্রত্যয়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সহযোগী সংগঠন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য মনোনীত হয়েছেন বানিয়াচংয়ের সঞ্জয় ভট্টাচার্য্য।

১৭ জুন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক তাপস কুমার কুণ্ডু, ছাত্র ঐক্য পরিষদের আহবায়ক আকাশ চৌধুরী, যুগ্ম আহবায়ক শিপন বাড়াইক ও সদস্য সচিব হিরা কুমার কুন্ডুর সুপারিশক্রমে ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউর ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদে সাধারণ সম্পাদক এডভোকেট রানা দাশ গুপ্ত।

পাশাপাশি সংগঠনের কার্যক্রমকে ত্বরান্বিত করতে হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার সমন্বয়ক হিসেবে কাজ করার অনুমতিও প্রদান করেন তিনি।

হবিগঞ্জ থেকে এই প্রথম বানিয়াচংয়ের সঞ্জয় কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন।

সঞ্জয় ভট্টাচার্য্য বানিয়াচং উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের অন্তর্গত জাতুকর্ণ পাড়া মহল্লার আদর্শ শিক্ষক ঊমা প্রসন্ন ভট্টাচার্য্যের তৃতীয় ছেলে ও বানিয়াচং উপজেলা পরিষদ পূজা উদযাপন পরিষদ বাদল ভট্টাচার্য্যের ভাতিজা।

এর আগে সঞ্জয় ভট্টাচার্য্য হবিগঞ্জ জেলা ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

ছাত্রনেতা সঞ্জয় ভট্টাচার্য্য বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ছাত্র ঐক্য পরিষদের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে দায়িত্ব পালনে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।


আপনার মন্তব্য

আলোচিত