শ্রীমঙ্গল প্রতিনিধি

০৮ জুলাই, ২০১৯ ২২:২৪

অন্তর হত্যাচেষ্টা মামলার প্রধান অভিযুক্ত সাগরসহ গ্রেপ্তার ২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কলেজ শিক্ষার্থী ঈমানী হোসেন অন্তর হত্যাচেষ্টা মামলার প্রধান অভিযুক্ত সাগর মিয়া (১৮) ও তার সহযোগী দীপকে গ্রেপ্তার করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ।

সোমবার (৮ জুলাই) বিকালে মাধবপুর উপজেলার তেলিয়াপাড়ার নোহাটি এলাকার একটি বাড়ী থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) সার্কেল আশরাফুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাগর ও দীপকে গ্রেপ্তার করে।

এদিকে সাগরকে গ্রেপ্তারের পর তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে শ্রীমঙ্গলের গুহ রোডের বনশ্রী নার্সারি থেকে হামলায় ব্যবহৃত কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

পরে তাৎক্ষনিক এক প্রেস ব্রিফিংয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) আশরাফুজ্জামান বলেন, "উঠতি কিশোরদের একটি ভয়ংকর গ্রুপ যেটা আমাদের শ্রীমঙ্গলের জনগণের জন্য আতংকের ছিল তাদের আমরা আটক করতে সক্ষম হয়েছি এবং তাদের দেয়া তথ্যমতে আমরা তাদের ব্যবহৃত অস্ত্রগুলোও উদ্ধার করতে সক্ষম হয়েছি।

উল্লেখ্য, গত (২৮ জুন) সন্ধ্যায় শ্রীমঙ্গল শহরের কলেজ সড়কের রেবতী টি স্টলের সামনে ঈমানী হোসেন অন্তর কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে সাগর। সেই ঘটনায় আহত অন্তরের ভাই মোশারফ হোসেন রাজ বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।

আহত অন্তর এখনও ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

আপনার মন্তব্য

আলোচিত