মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

কমলগঞ্জ প্রতিনিধি

০৯ জুলাই, ২০১৯ ১৪:৫২

কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

মৌলভীবাজারের কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সঙ্গে মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, শিক্ষক, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

একটি সুষ্ঠু ও গণমুখী প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

কমলগঞ্জকে পর্যটনের অপার সম্ভাবনাময় উপজেলা হিসেবে তুলে ধরতে সকলকে স্ব-স্ব অবস্থান থেকে পর্যটকদের জন্য আকর্ষণীয় করে গড়ে তুলতে গুরুত্বারোপ করেন।

উপজেলা স্কাউটস সম্পাদক মোশাহীদ আলীর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম. মোসাদ্দেক মানিক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, কমলগঞ্জ সদর ইউপি আব্দুল হান্নান, পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সম্পাদক আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি বিশ্বজিৎ রায়, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ সম্পাদক এডভোকেট মো. সানোয়ার হোসেন, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি এম. এ. ওয়াহিদ রুলু, সম্পাদক শাহীন আহমদ, নির্মল এস পলাশ, মোনায়েম খান, প্রধান শিক্ষক অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, শব্দকর সমাজ উন্নয়ন পরিষদের সভাপতি প্রতাপ শব্দকর প্রমুখ।
 
মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসক নাজিয়া শিরিনকে উপজেলা পরিষদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

সভায় বক্তারা প্রকৃতির অপার সম্ভাবনাময় কমলগঞ্জ উপজেলার বিভিন্ন সমস্যা, সম্ভাবনা নিয়ে আলোকপাত করেন। সভায় ধলাই নদীর ভাঙন রোধ, বধ্যভূমি সংস্কার, রাস্তাঘাট সংস্কার, পর্যটনের উন্নয়নসহ নানা বিষয় তুলে ধরে সরকারের সুদৃষ্টি কামনা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত