বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯ ইং

বানিয়াচং প্রতিনিধি

১০ জুলাই, ২০১৯ ২২:৩২

বানিয়াচংয়ে বিএনপির ৩১ সদস্যের আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) বানিয়াচং উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে লুৎফুর রহমানকে আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির হবিগঞ্জ জেলা শাখা।

বুধবার (১০ জুলাই) বিএনপির হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক মো. আবুল হাসিম ও ১ম যুগ্ম আহবায়ক জি কে গউছ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে লুৎফুর রহমানকে আহবায়ক করে ৯ জনকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। তারা হলেন, ওয়ারিশ উদ্দিন খান, ফরহাদ হোসেন বকুল, এডভোকেট আব্দুল কাদির, মো. মহিবুর রহমান বাবলু, মো. খালেদ মিয়া, মো. মতিউর রহমান মতু, শেখ আমির হোসেন, মো. সালাউদ্দিন ফারুক।

এছাড়া কমিটিতে আরো ১১ জনকে সদস্য করা হয়েছে। তারা হলেন, ডা. সাখাওয়াত হাসান জীবন, মুজিবুল হোসেন মারুফ, মো. মখলিছুর রহমান আবু, এডভোকেট ছামিউল আলম, মো. ছামির আলী, মো. বাহার মিয়া, মো. মোতাব্বির হোসেন, আব্দাল চৌধুরী, এডভোকেট মিজানুর রহমান, শেখ ওমর ফারুক, আব্দুল খালেক বেলাল, আব্দুল কাদির দোলা, মো. নুরুল হুদা, মো. কবির মিয়া, মকবুল হোসেন খান, মো. মর্তুজ আলী, গউছ উদ্দিন চৌধুরী, তারা মিয়া, মো. রুহুল আমিন, ডা. ইন্তাজ ভুইয়া ও সামছুদ্দিন রিপন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নতুন এ আহবায়ক কমিটির মেয়াদ হবে দুই মাস। দুই মাসের মধ্যে সম্মেলন করে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। এদিকে এই কমিটির কোন আহবায়ক সম্মেলনও করতে পারবে না বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এদিকে এ আহবায়ক কমিটি গত ২৬ মে গঠন করা হলেও আনুষ্ঠানিকভাবে আজ বুধবার (১০ জুলাই) তা প্রকাশ করে জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা।

আপনার মন্তব্য

আলোচিত