মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ ইং

হবিগঞ্জ প্রতিনিধি

১২ জুলাই, ২০১৯ ২২:০৩

হবিগঞ্জে কলেজে চুরি, আটক ৪

হবিগঞ্জের বাহুবলে আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরেরা নগদ লক্ষাধিক টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শুক্রবার দুপুরে নাইটগার্ডসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- কলেজের হিসাব রক্ষণ কর্মকর্তা মুহিত মিয়া, নাইট গার্ড ফিরোজ মিয়া, আহাদ মিয়া ও জুয়েল মিয়া।

বাহুবল মডেল থানার (ওসি) কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে একটি সংঘবদ্ধ চোরের দল কলেজের গেইট ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তারা অফিস রুমের দরাজ ভেঙ্গে ভেতরে প্রবেশ করে নগদ ১ লক্ষ ১৭ হাজার টাকাসহ মূল্যবান জিসিনপত্র লুট করে নিয়ে যায়। এছাড়াও তচনছ করা হয় অফিসের যাবতীয় কাজগপত্র। ওসি আরো জানান, আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর তাদের সংশ্লিতা পেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাহবুবুর রহমান জানান, শুক্রবার সকারে পাহারাদার আহাদ মিয়া চুরির ঘটনাটি আমাকে অবগত করে। পরে আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই এবং পুলিশকে বিষয়টি জানাই।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়েশা হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, বিষয়টি তদন্ত করে দেখার জন্য তাৎক্ষনিক একটি কমিটিও করে দেয়া হয়েছে। বাহুবল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রফিকুল ইসলামকে আহব্বায়ক করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত