জামালগঞ্জ প্রতিনিধি

১৩ জুলাই, ২০১৯ ১৫:৫১

জামালগঞ্জে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বেহেলী ইউনিয়নে টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) দিনব্যাপী ইউনিয়নে ৪০০ ক্ষতিগ্রস্ত পরিবারে মধ্যে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ত্রাণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলার নবাগত মহিলা ভাইস চেয়ারম্যান বীনা রানী তালুকদার, বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম চন্দ্র তালুকদার, স্বাস্থ্য পরিদর্শক পূর্ণেন্দু ভট্টাচার্য, স্বাস্থ্য সহকারী সাদিকুর রহমান, রঞ্জিত সরকার, ইউপি সচিব আব্দুল হান্নান, ইউপি সদস্য খোকন মিয়া, অজিত রায় ও উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী সৌরভ রায় পার্থ প্রমুখ।

স্বাস্থ্যসেবার পাশাপাশি চাল, মুড়ি, চিড়া, গুড়, মোমবাতিসহ দিয়াশলাই বিতরণ করা হয়।

দুর্যোগকবলিত এলাকা হলো- আরশিনগর, নিতাইপুর, বাগানী, হরিনগর, নয়াপাড়া, মদনাকান্দি, বদরপুর, রহমতপুর, রাধানগর, আছানপুর, হরিনাকান্দিসহ বিভিন্ন গ্রাম।

বেহেলী ইউপি চেয়ারম্যান অসিম তালুকদার বলেন, বেহেলী ইউনিয়নে ৪০টি গ্রামের মাঝে ১৪টি গ্রামই বন্যাকবলিত। এখানে প্রায় ১ হাজার পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে মাত্র ৪০০ পরিবার সহযোগিতা পেয়েছে। বাকী পরিবারগুলোর সহযোগিতার জন্য ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সুদৃষ্টি কামনা করছি।

আপনার মন্তব্য

আলোচিত